সকল মেনু

‘লাখো কণ্ঠে জাতীয় সঙ্গীত’ যোগ দিতে প্রধানমন্ত্রীর আহ্বান

ঢাকা, ২৫ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : লাখো কণ্ঠে জাতীয় সঙ্গীত অনুষ্ঠানে যোগ দেয়ার আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, জঙ্গিবাদমুক্ত সমৃদ্ধ বাংলাদেশ গড়তে জাতীয় সঙ্গীত আমাদের অনুপ্রেরণা।

মঙ্গলবার দুপুরে রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে স্বাধীনতা পুরস্কার প্রদান অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। এর আগে তিনি স্বাধীনতা পুরস্কারপ্রাপ্তদের হাতে পদক তুলে দেন।

প্রধানমন্ত্রী বলেন, মুক্তযুদ্ধের চেতনাবিরোধী সরকার ক্ষমতায় আসার ফলে যেন মুক্তিযুদ্ধের গৌরব মানুষের মধ্য থেকে হারিয়ে যেতে বসেছিল। কিন্তু আবার সে গৌরব ফিরিয়ে আনার কাজ করছে বর্তমান সরকার।

তিনি বলেন, গত ৫ জানুয়ারির নির্বাচন সুষ্ঠুভাবে করতে এ দেশের জনগণকে আরেকটি মুক্তিযুদ্ধ করতে হয়েছে। হামলা, হত্যা, খুন, নাশকতা ইত্যাদির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলেছে মুক্তিযুদ্ধের চেতনার মানুষগুলো।

প্রধানমন্ত্রী বলেন, যারা হরতাল অবরোধে গাড়িতে আগুন জ্বালিয়ে মানুষ পুড়িয়ে মারে, রাস্তাঘাট কেটে ফেলে, সন্ত্রাসী কর্মকাণ্ড চালায় দেশবাসী একাত্তরের মতো তাদের প্রতিহত করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top