সকল মেনু

বিএনপির ভোট বর্জন, সোমবার হরতাল

ঢাকা, ২৩ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : আগৈলঝাড়া উপজেলার ৩৮ কেন্দ্রে ভোট কারচুপি, কেন্দ্র দখল করে ক্ষমতাসীন দলের জালভোট, বিদ্রোহী প্রার্থী ও এজেন্টদের মারধর করে বের করে দেয়ার অভিযোগে ভোট বর্জন করেছে স্থানীয় বিএনপি ও বিদ্রোহী প্রার্থীরা। সেই সঙ্গে তারা সোমবার আধাবেলা হরতালের ঘোষণা দিয়েছেন বলে জানা গেছে।

বিএনপি সমর্থীত প্রার্থী আফজাল হোসেন সিকদার (মোটসাইকেল) রোববার সকাল সাড়ে ১০টার দিকে সংবাদ সম্মেলন করে এর ঘোষণা দেন।

এ সময় তিনি অভিযোগ করেন, সকালে ভোটগ্রহণ শুরুর কিছুক্ষণ পর কারচুপি, কেন্দ্র দখল করে জালভোট, বিদ্রোহী প্রার্থী ও এজেন্টদের মারধর করে বের করে দেয় সরকার দলের লোকজন। তারা একতরফা প্রভাব বিস্তারের চেষ্টা করছে। এ কারণে তিনি ভোট বর্জন করে সোমবার আধাবেলা হরতাল ডেকেছেন।

এ সময় তিনি পুনভোটের দাবি জানান।

পরে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জতিন্দ্র নাথ (দোয়াত কলম) একই অভিযোগ এনে সংবাদ সম্মেলন করে ভোট বর্জনের ঘোষণা দেন। সেইসঙ্গে ১৯ দলের আধাবেল হরতালের পক্ষে সমর্থন দেন তিনি।

বরিশাল জেলার সিনিয়ার রির্টানিং অফিসার মো. দুলাল তালুকদার বাংলামেইলকে জানান, কেন্দ্রগুলোতে সকাল থেকে স্বাভাবিক ভোটগ্রহণ চলছে। দু’একটি কেন্দ্রে গোলযোগের খবর তিনি পেয়েছেন বলে জানান।

আগৈলঝাড়া উপজেলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বাংলামেইলকে জানান, উপজেলা ভোটকেন্দ্রগুলোতে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। কোথাও কোনো অপ্রীতিকর পরিস্থিতির খবর পাওয়া যায়নি বলে জানান ওসি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top