সকল মেনু

বলিউডে কাজ করতে আগ্রহী আর্নল্ড সোয়ার্জনেগার

বিনোদন প্রতিবেদক, ২৩ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : ‘টারমিনেটর’ খ্যাত অভিনেতা আর্নল্ড সোয়ার্জনেগার বলিউডে কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন। তার আগ্রহের বিপরীতে যখন তাকে জিজ্ঞেস করা হলো যে, কবে আপনাকে বলিউড ফিল্মে দেখা যাবে? তখন তার উত্তর হলো, “যেদিন কোনো ভালো স্ক্রিপ্ট এবং একজন ভালো ও মজার পরিচালক পাবো সেদিনই বলিউডে কাজ করবো। আমি বিশ্বের বেশির ভাগ ফিল্ম ইন্ডাস্ট্রিতেই কাজ করেছি। তাই বলিউডে কাজ করতেও আমার কোনো আপত্তি নেই।”

বলিউডের অনেকেই হলিউডে নাম লিখিয়েছেন। আপনার কি মনে হয় পশ্চিমা দেশে তাদেরও ভক্ত রয়েছে? এই প্রশ্নের উত্তরে তিনি বলেছেন, “কেন থাকবে না? অবশ্যই আছে। তারা যতো ভালো কাজ করবেন এবং দর্শকদের মুগ্ধ করতে পারবেন তাদের ভক্তের সংখ্যা ততোই বৃদ্ধি পাবে।”

বলিউড ফিল্মে কাজ করার বিপরীতে আপনি কি আশা করেন প্রশ্ন করলে তিনি বলেন, “কোনো আশা নেই। আমি চাই ওই ছবিতে যেন কোনো ম্যাসেজ বা বার্তা থাকে। আর ওই ছবি যেন সব বয়সের মানুষ উপভোগ করতে পারে। আর যেটা চাই সেটা হলো ছবিটি নিয়ে যেন ভালো সাড়া পাই।”

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top