সকল মেনু

প্রেম করেই বিয়ে করছেন সারিকা

বিনোদন প্রতিবেদক, ২২ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : সুশ্রী চেহারা ও মিষ্টি হাসির মেয়ে সারিকা। ক্যারিয়ারের শুরু থেকেই মিডিয়াতে অনেকটা ঝড়ের গতিতে মডেলিং ও অভিনেত্রী হিসেবে নিজের অবস্থান গড়ে নেন তিনি। এরপর প্রেম-ভাঙনসহ মানসিকভাবে অসুস্থ থাকার কারণে বেশকিছুদিন মিডিয়া থেকে নিজেকে দূরে সরে রাখেন তিনি। তবে সম্প্রতি তিনি অভিনয় ছেড়ে বিয়ের ঘোষণা দিয়েছেন।

গত বছর এপ্রিল মাসে নাটক ও মডেলিং থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন এই অভিনেত্রী। এরপর পুরো একটি বছর তিনি ক্যামেরার সামনে দাঁড়াননি। ভালোবাসা দিবসে কেবল সজলের সাথে একটি নাটকে দেখা গিয়েছে টাকে।

জানা যায়, আগামী ৪ এপ্রিল তার আকদ্ অনুষ্ঠিত হবে। সারিকার হবু বর মাহিম করিম পেশায় ব্যবসায়ী। প্রথম শোনা যায় পারিবারিকভাবে ঠিক করা বিয়ে। তবে এখন জানা গিয়েছে যে, পারিবারিক সম্মতিতে প্রেম করেই তারা বিয়ে করছেন সারিকা। মাস ছয়েক আগে থেকেই মাহিম করিমের সঙ্গে পরিচয় এবং বিভিন্ন জায়গায় একসঙ্গে ঘুরতে দেখা গেছে তাদের। এরপর পরিবারের সিদ্ধান্তে বিয়ের আকদ্ এর তারিখ নির্ধারণ করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top