সকল মেনু

এখানেই শেষ কারিনা কাপুরের বর্ণিল ক্যারিয়ার?

বিনোদন প্রতিবেদক, ২২ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : একজন চলচ্চিত্র নায়িকার ক্যারিয়ারের উত্থান-পতনের বাস্তব জীবন নিয়ে দুই বছর আগে মুক্তি পেয়েছিল ‘হিরোইন’। মূল চরিত্রে অভিনয় করেছিলেন কারিনা কাপুর। ওই সময়টাতে বলিউডের নাম্বার ওয়ান নায়িকাও ছিলেন তিনি।

সময়ের ব্যবধানে আজ কারিনা’র অবস্থা হয়েছে ‘হিরোইন’ সিনেমার হিরোইনের মতোই। একের পর এক সিনেমা ফ্লপ হচ্ছে, হাতে নেই তেমন নতুন কোন সিনেমা। উপরন্তু সেধে পড়ে পরিচালককে বলতে হচ্ছে সিনেমায় নেয়ার জন্য!

হ্যাঁ, এমনই দুরবস্থায় চলছে কারিনা কাপুরের। বিয়ের পর মুক্তি পাওয়া ‘ঘড়ি তেরা পেয়ার মে’, ‘সত্যাগ্রহ’ কোনটাই ব্যবসা করতে পারেনি। কমে গেছে সিনেমার ব্যস্ততা। এই মূহুর্তে তার হাতে আছে শুধু ‘সিংহম টু’ সিনেমার কাজ। ‘বোম্বে সামুরাই’ নামের আরেকটি সিনেমায় কাজ করার কথা ছিল। কিন্তু সেটির কাজ পিছিয়ে গেছে ফারহান আখতারের শিডিউল জনিত ঝামেলায়।

সম্প্রতি সঞ্জয় লীলা বানসালিকে ফোন দিয়েছিলেন কারিনা। ‘বাজিরাও মাস্তানি’ নামে তার বহু দিনের স্বপ্নের সিনেমা তৈরি করবেন। এই সিনেমার মূল চরিত্রে নেয়ার জন্য বানসালিকে বলেছেন কারিনা। কিন্তু লাভ হয়নি এ যাত্রায়ও। অবশ্য মূল চরিত্রে না নিলেও সিনেমার দ্বিতীয় নায়িকা চরিত্র কারিনাকে অফার করেছেন বানসালি।

তবে শোনা যাচ্ছে ‘খাশিবাই’ নামের এই চরিত্রটিও পাচ্ছেন না কারিনা। ইতিমধ্যে প্রিয়াংকা চোপড়াকে নাকি চূড়ান্ত করে ফেলেছেন নির্মাতা। নায়িকার সমান্তরালেই ছিল চরিত্রটি।

এদিকে ধর্ম প্রডাকশনের বহুল আলোচিত ‘শুদ্বি’ সিনেমা থেকেও নাম কাটা গেছে কারিনার। অনেকের নামই এসেছিল নায়িকা চরিত্রে। শেষ পর্যন্ত দীপিকা-ই চূড়ান্ত হয়েছেন এখানে।

সবমিলিয়ে হিরোইন সিনেমার ‘মাহি অরোরা’র মত অবস্থা-ই হতে চলেছে কারিনার। ধীরে ধীরে নিচের দিকে নামছে ক্যারিয়ার। তবে বলিউড সংশ্লিষ্ট কারো কারো মতে, এমন খারাপ সময় আগেও গেছে কারিনা কাপুরের। সেখান থেকে ‘যব উই মেট’র মত সিনেমা দিয়ে উঠে এসেছিলেন সামনের কাতারে।

নিন্দুকেরা বলছেন, এখানেই শেষ কারিনার ক্যারিয়ার। অন্তত বলিউডের ইতিহাস তাই বলে। যত হিট নায়িকাই হোক না কেন, বিয়ের পর কেউই আর দখল করে রাখতে পারেন না এক নম্বরের আসন। উদাহরণ আছেন মাধুরী দীক্ষিত হতে শুরু করে কাজল, আর বর্তমান সময়ে বিদ্যা বালানের মত অভিনেত্রীও। বিয়ের পর কারো ভাগ্যেই জোটেনি আগের মত বিপুল অফার! দেখা যাক, কারিনা ব্যতিক্রম হতে পারেন কিনা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top