সকল মেনু

জয়পুরহাটের পাঁচবিবিতে এক অস্ত্র ব্যবসায়ী আটক

 এসএস মিঠু ,জয়পুরহাট থেকে:  বৃহস্পতিবার রাতে জয়পুরহাটের সীমান্তবর্তী পাঁচবিবি উপজেলার দানেজপুর এলাকায় দু:সাহসিক অভিযান চালিয়ে ১টি স্বয়ংক্রিয় ৭.৬৫এমএম বিদেশী পিস্তল,২টি ম্যাগাজিন  ও ৪রাউন্ড তাজা গুলি সহ আবু তাহের(৩১) নামে এক অস্ত্র ব্যবসায়ীকে হাতেনাতে আটক করেছে র‌্যাব।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গোপন সংবাদের  ভিত্তিতে বৃহস্পতিবার আনুমানিক  ১১টার দিকে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের একটি আভিযানিক দল কোম্পানী অধিনায়ক মেজর আবদুর রহিমের  নেতৃত্বে জেলার পাঁচবিবি’র দানেশপুর বাজারে আকস্মিক অভিযান চালিয়ে অস্ত্র ব্যবসায়ী আবু তাহের কে আটক করে।ওই সময় তার কাছ থেকে ৪রাউন্ড তাজা গুলি ভর্তি (লোডেড ) ১টি স্বয়ংক্রিয় ৭.৬৫এমএম বিদেশী পিস্তল ছিল।তার স্বীকারোক্তি মোতাবেক ২টি ম্যাগাজিন উদ্ধার করা হয়।

আটক অস্ত্র ব্যবসায়ী আবু তাহের  জয়পুরহাটের  পাঁচবিবি উপজেলার দানেজপুর গ্রামের আলতাফ হোসেন মন্ডলের ছেলে। ব্যাপক জিজ্ঞাসাবাদ শেষে তাকে পাঁচবিবি থানায় সোপর্দ করে তার বিরুদ্ধে অস্ত্র সংক্রান্ত মামলা দায়ের করেছে র‌্যাব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top