সকল মেনু

বক্সঅফিস একঝলক- আগামী সপ্তাহের সেরা ৫ সিনেমা (ভিডিও)

বিনোদন প্রতিবেদক, ২১ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : প্রতি সপ্তাহেই হলিউড-বলিউডে রোমান্টিক, অ্যাকশন, থ্রিলারধর্মী সব নতুন নতুন ছবি মুক্তির হিড়িক পড়ে যায়। আর সময় ব্যয় করে দেখা এ ছবিগুলো যদি ভালো না হয় তবে স্বভাবতই বিরক্ত হন দর্শক। সেই বিরক্তি দূর করতেই এ সপ্তাহে মুক্তি তালিকার কয়েকটি হলিউড-বলিউড ছবি নিয়ে আজকের আয়োজন।

‘রাগিণী এমএমএস টু’

https://www.youtube.com/watch?feature=player_detailpage&v=UbzgyYEGOkA
২১ মার্চ মুক্তি পেয়েছে বহুল আলোচিত-বিতর্কিত সানি লিওনের ‘রাগিণী এমএমএস টু’ সিনেমাটি। এর আগে ২০০১ সালে মুক্তি পায় একতা কাপুর প্রযোজিত ভৌতিক সিনেমা ‘রাগিণী এমএমএস টু’র প্রথম ভার্সন ‘রাগিণী এমএমএস’।

‘রাগিণী এমএমএস’র গল্প যেখানে শেষ হয়ে গিয়েছিল ঠিক সেখান থেকেই শুরু হতে দেখা যাবে ‘রাগিণী এমএমএস টু’ সিনেমাটির কাহিনী। অবকাশ যাপনে তরুণ জুটি রাগিণী-উদয় বেছে নেয় একটি পরিত্যাক্ত বাড়ি যেখানে একে একে ঘটতে থাকে ভৌতিক সব কাহিনী। উদয় এর মাঝে ফন্দি আটে তার সাথে আসা বান্ধবি রাগিণীর সাথে কাটানো একান্ত ব্যক্তিগত মুহূর্ত ভিডিও করে এমএমএস স্ক্যানডেল তৈরি করবে। আর এর পড়ি ঘটতে থাকে অদ্ভুতুড়ে সব কাহিনী।

‘রব দ্যা মব’
অপরাধ জগতের কাহিনী অবলম্বনে পরিচালক রেমন্ড ডিফেলিটা নির্মাণ করেছেন ‘রব দ্যা মব’ সিনেমাটি। থ্রীলে ভরপুর এই সিনেমাটির কাহিনী লিখেছেন জোনাথান ফারনান্দেজ। অভিনয় করেছেন মাইকেল পিট, এন্ডি, রে রোমান, আইডা’র মতো সব অভিনেতা- অভিনেত্রীরা। ‘সিটি আয়ারল্যান্ড’ দিয়ে সাড়া জাগানো অপরাধ জগতের উপর চলচ্চিত্র নির্মাণে সিদ্ধহস্ত রেমন্ড ডিফেলিটা, তবে এবার দেখার পালা পরিচালকের এবারের ‘রব দ্যা মব’ কতটা ব্যবসা সফল হতে পারে।

‘গ্যাং অব গোস্টস’

ভেনাস রেকর্ডস এন্ড টেপস প্রাইভেট লিঃ এবং সাতিশ কৌশিক এন্টারটেইনমেন্ট-এর প্রযোজনা ও সাতিশ কৌশিকের পরিচালনায় ‘গ্যাং অব গোস্টস’ নামে আসছে নতুন হিন্দি ভূতুরে কমেডি সিনেমা। বাংলা চলচ্চিত্র ‘ভূতের ভবিষ্যৎ’ এর রিমেইক হচ্ছে এটি। সিনেমাটির গল্পটি গড়ে উঠেছে একটি পরিত্যক্ত বাড়ি নিয়ে যেখানে শপিং মল বানানোর প্রচেষ্টা চলছে। এদিকে যুগের পর যুগ ধরে সেই পরিত্যক্ত বাড়িটির ভূতেরা ধরেই নিয়েছে বাড়িটি তাদের। এই রকম একটি ঘটনা নিয়ে চলতে থাকে সিনেমাটির গল্পের ধারা।

‘ইয়াঙ্গিস্তান’
জাপানে পড়াশোনা শেষ করে সেখানেই স্থায়ী হয় ভারতীয় বংশোদ্ভূত অভিমান কোল। তরুণ, স্বাবলম্বী গেম ডেভেলপার এই ছেলেটি হঠাৎ-ই প্রেমে পড়ে যায় নিজেরই প্রতিষ্ঠানের সুন্দরী, উচ্ছল-

‘মাপেট মোস্ট ওয়ান্টেড’প্রাণবন্ত এক শিক্ষানবীশের। মেয়েটির চরিত্রে অভিনয় করছেন আনিতা চৌহান। তবে তাদের প্রেমে বাধা হয়ে দাড়ায় নোংরা রাজনীতি। কিভাবে সেই নোংরা রাজনীতিকে পরাজিত করে এই তরুণের ভালোবাসা তা জানতে অবশ্যই দেখতে হবে সাইদ আহমেদ আফজাল পরিচালিত ‘ইয়াঙ্গিস্তান’ সিনেমাটি।

২০১৪এর অন্যতম চমক নিয়ে আসছে আমেরিকার মিউজিক্যাল কমেডি সিনেমা ‘মাপেট মোস্ট ওয়ান্টেড’। বিখ্যাত প্রযোজনা প্রতিষ্ঠান ওয়াল্ট ডিজনি পিকচারস এর প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করেছেন জেমস ববিন, লিখেছেন পরিচালক নিজে ও তার বন্ধু নিকলাস স্টোলার। এ সিনেমাটি ২০১১ এর ‘দ্য মাপেট’ সিনেমাটির সিকুয়েল। মাপেট মোস্ট ওয়ান্টেড’ সিনেমাটির গল্পটি গড়ে উঠেছে একটি মাপেট গ্যাং নিয়ে। যারা একটি বিশ্বভ্রমণে বের হয়। উদ্দেশ্য ইউরোপের বিখ্যাত সব গ্র্যান্ড থিয়েটার; যার মধ্যে বার্লিন, মাদ্রিদ ও লন্ডন তো আছেই। তবে ঘটনাটি ঘটে অন্যখানে। যখন তারা তাদের ট্যুর নিয়ে ব্যাস্ত, হঠাৎ তারা আবিষ্কার করে তারা অনিচ্ছাকৃত ভাবেই আন্তর্জাতিক একটি অপরাধ চক্রের সাথে জড়িয়ে গেছে। এরপরই বদলাতে থাকে দৃশ্যপট।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top