সকল মেনু

নতুন চুক্তি সাক্ষর করলেন আরিয়েন রোবেন

ক্রীড়া ডেস্ক, ২০ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : জার্মানির ক্লাব বায়ার্ন মিউনিখের সঙ্গে চুক্তি আরও দুই বছর বাড়িয়েছেন নেদারল্যান্ডসের উইঙ্গার আরিয়েন রোবেন।

বায়ার্ন মিউনিখ ক্লাব ওয়েবসাইটের বিবৃতি থেকে জানানো হয়, দুই বছরের জন্য চুক্তি বারিয়ে ২০১৭ পর্যন্ত ক্লাবটিতে থাকছেন ৩০ বছর বয়সী রোবেন।

২০০৯ সালে রিয়াল মাদ্রিদ থেকে বায়ার্ন মিউনিখে যোগ দেয়ার পর একের পর এক সাফল্য পেয়েছিলেন রবেন। গত মৌসুমে জার্মানির প্রথম দল হিসেবে ‘ট্রেবল’ জেতে বায়ার্ন। চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে বরুসিয়া ডর্টমুন্ডের জালে জয়সূচক গোলটিও করেন তিনি।

বার্সা থেকে আসা নতুন কোচ পেপ গার্দিওলার আক্রমণাত্মক খেলার পরিকল্পনার গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন রোবেন। রাইট উইং পজিশনে বায়ার্ন দলে রোবেনের কোন বিকল্প নেই।

নতুন চুক্তি নিয়ে উচ্ছ্বসিত রোবেন ক্লাবের ওয়েবসাইটে দেয়া সাক্ষাতকারে বলেন, “আমি বায়ার্নে এই নিয়ে পঞ্চম বছর পার করছি এবং সামনে আরও তিনটি বছর আসছে। আগামী বছরগুলোতেও বায়ার্নের হয়ে আরও অনেক শিরোপা জিততে চাই আমি”।

এরই মধ্যে বায়ার্নের হয়ে ৯৮ ম্যাচে ৫৫ গোল করেছেন রবেন। এবার জার্মান লীগ শিরোপাও প্রায় নিশ্চিত হয়ে গেছে রোবেনের দারুণ পারফর্মেন্সে ভর করেই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top