সকল মেনু

যেভাবে কাটছে প্রভার দিনকাল

বিনোদন প্রতিবেদক, ২০ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : ছোট পর্দায় খুব অল্পসময়ের মধ্যেই জনপ্রিয়তা পেয়েছেন যে কজন অভিনেত্রী তাদের মধ্যে সাদিয়া জাহান প্রভা অন্যতম। এই অভিনেত্রী একাধারে যেমন অর্জন করেছেন সুনাম তেমনই দুর্নামের পাল্লাটাও করেছেন ভারী। এক কথায় বলা চলে বাংলাদেশের ছোটপর্দার অন্যতম বিতর্কিত এবং সমালোচিত অভিনেত্রী প্রভা। নানা বিতর্কের মাঝে তার ক্যারিয়ার ডুবতে বসে। কিন্তু এখন কী করছেন, কীভাবে দিন কাটছে এই অভিনেত্রীর নিশ্চয়ই জানতে ইচ্ছে করেইয়েতবে চলুন দেখে নেয়া যাক প্রভার এইসময়ের আলোচিত কিছু মুহূর্ত নিয়ে।

এই অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা ২০০৫ সাল থেকে মডেলিং এর মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন। প্রভা অসংখ্য জনপ্রিয় টেলিফিল্ম, নাটক, মডেলিং এবং বিজ্ঞাপনে কাজ করেছেন তারমধ্যে বেশ কিছু নাটকে অসাধারণ অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেন। ধুপ ছায়া, লাকি থার্টিন ,খুনসুটি ইত্যাদি নাটকে ভাল অভিনয় করেছেন। চলচ্চিত্র এর প্রতি আগ্রহ থাকা স্বত্তেও এখন পর্যন্ত কোন চলচ্চিত্র কাজ করেনি।

পুরো পরিবারের বিরুদ্ধে গিয়ে ২০১০ সালের রাজিব প্রভার সাথে বাগদান সম্পন্ন করেন ঠিকই কিন্তু। বিয়ের সময় চলে এলেই ২০১০ সালে সহকর্মী জনপ্রিয় অভিনেতা অপূর্বর সাথে পালিয়ে বিয়ে করে বসেন। আর এরপরই অনলাইনে প্রভা রাজিবের অপ্রত্যাশিতএ বং আপত্তিকর ভিডিও প্রকাশিত হয়ে যায়। এত কিছুর পর অপূর্বর সাথে তালাক হয়ে যায় এই অভিনেত্রীর এবং সবশেষে তিনি বহুজাতিক কোম্পানিতে চাকরিরত শান্ত নামে একজনকে বিয়ে করেন।

বিয়ের পরেও যেন বিতর্ক পিছু ছাড়ছে না এই অভিনেত্রীর। তার নানাবিধ কর্মকান্ডে তোলপাড় মিডিয়া পাড়ায়। এছাড়া আবারও উচ্ছৃঙ্খলতায় মেতেছেন তারকা প্রভা। এ ঘটনায় চলচ্চিত্রে নায়িকা প্রভাকে নিয়ে নানা গুঞ্জন । প্রভা এখন নিত্য নৈমিত্তিক বিনোদন সংবাদ। বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, ঈদের পর থেকেই আবার বেপরোয়া হয়ে উঠেছেন প্রভা। প্রায় প্রতিদিনই তাকে দেখা যাচ্ছে কোন না কোন নাইটক্লাবে। কখনো কখনো তার সঙ্গে থাকছেন স্বামী শান্ত। কখনোবা একাই রাতভর বন্ধু-বান্ধবদের নিয়ে ফূর্তি করছেন। এ ঘটনায় প্রভার শ্বশুরবাড়ির সদস্যরাও বেশ বিব্রত। তারাও এ নিয়ে কয়েকবার প্রভাকে সতর্ক করেছেন। তবে কারও কথাই শুনছেন না প্রভা। কারণ এবার শান্তই তার সহযোগী।

প্রভাকে নিয়ে গুঞ্জন ছিল বাংলাদেশের ক্রিকেট ইতিহাসে প্রথম আলোচিত স্পট পিক্সিং এর দায়ে অভিযুক্ত ক্রিকেটার ও সাবেক অধিনায়ক আশরাফুলের সাথে স্বামী শান্তকে সহযোগী করে রাত্রি সফর। এভাবে একের পর এক ঘটনার জন্ম দিচ্ছেন প্রভা।

অপরাজিতা নাটকের শুটিংয়ের ফাকে নাট্যকর্মীদের সাথে কোন ধরণের মেক আপ ছাড়া প্রভা। তবে সম্প্রতি বেশ কয়েকটি নাটকে আবারও দেখা যাচ্ছে এই অভিনেত্রীকে। বর্তমানে নাটকে অভিনয়ের পাশাপাশি চলচ্চিত্রেও কাজ করতে আগ্রহী হয়ে উঠেছেন এই অভিনেত্রী।

এছাড়াও আরও হরেক রকম ছবি ইন্টারনেট ঘাঁটলেই পাওয়া যায় এই অভিনেত্রীর, যেগুলো অনেকের কাছেই মনে হবে বেশ আপত্তিকর। অন্তত আমাদের দেশি কোনো অভিনেত্রীর এমন ছবি আগে কখনো দেখেনি এ দেশের দর্শক। প্রভা গুনী অভিনেত্রী সন্দেহ নেই, কিন্তু একই সাথে বিতর্ক তৈরিতেও পারদর্শী!

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top