সকল মেনু

পাবনায় অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট চলছে

পাবনা, ২০ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : পাবনার আটক ৩ বাস শ্রমিকের নিঃশর্ত মুক্তির দাবিতে পাবনা জেলায় অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট চলছে। বুধবার সন্ধ্যায় এক জরুরি বৈঠকে এ ধর্মঘটের ডাক দেয় পাবনা জেলা মোটর শ্রমিক ইউনিয়ন।

বৃহস্পতিবার সকাল ৬টা থেকে অনির্দিষ্টকালের এই পরিবহন ধর্মঘট শুরু হয়। ধর্মঘটের কারণে দুর্ভোগে পড়েছেন দূরপাল্লার যাত্রীরা।

ধর্মঘট চলাকালে পাবনা কেন্ত্রীয় বাসটার্মিনাল থেকে দূরপাল্লা ও অভ্যন্তরীণ সকল রুটে ভারী যান চলাচল বন্ধ রয়েছে। তবে হালকা যান অটোরিকশা, অটোটেম্পো, নসিমন ও করিমন চলাচল করতে দেখা গেছে।

গত ১৪ মার্চ ভোরে পাবনার কাব্য পরিবহনের একটি যাত্রীবাহী কোচ ঢাকা থেকে পাবনায় আসার পথে জনৈক এক যাত্রীর ৮ লাখ টাকা খোয়া যায়। এই অভিযোগে বাসটিকে সিরাজগঞ্জের শাহজাদপুর বিসিক মোড় এলাকায় থামিয়ে চালকসহ ৩ জনকে আটক করে পুলিশ।

পরে এ ঘটনায় টাঙ্গাইল জেলার কালিহাতি থানায় একটি মামলা হলে তাদের গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়। আটক শ্রমিকরা হলেন- চালক রেজাউল হোসেন, সুপারভাইজার আব্দুল মমিন এবং হেলপার শাহিন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top