সকল মেনু

জেনিফার লোপেজ ও শাকিরার রেকর্ড ভেঙ্গে দিতে পারে ‘চার ছক্কা হই হই’ গানটি ! (ভিডিও)

বিনোদন প্রতিবেদক, ১৯ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : ‘চার ছক্কা হই হই, বল গড়াইয়া গেল কই !’ টি-২০ বিশ্বকাপ শুরু হওয়ার অনেক আগেই এই বাংলা গানে এখন মেতে রয়েছে গোটা বিশ্বের ক্রিকেটপ্রেমী জনতা ৷ বাংলাদেশে বিশ্বকাপকে ঘিরে মানুষের চরম উন্মাদনাই এই গানকে যেন পৌঁছে দিয়েছে বিশ্ব দরবারে৷ সংগঠকদের আশা এই ‘থিম সং’ ছাপিয়ে যাবে জেনিফার লোপেজ-পিটবুলদের গাওয়া ২০১৪ ফুটবল বিশ্বকাপের ‘থিম সং’-কেও৷

এছাড়া আই সি সি বাংলাদেশের ১১ টি বিশ্ববিদ্যালয়, মেডিকেল ও ইঞ্জিনিয়ারিং কলেজে এ গানের সাথে ফ্ল্যাশ মবের আয়োজন করায় গানটি দ্রুত গতিতে পায় আকাশচুম্বী জনপ্রিয়তা।

ফুয়াদ আল মুক্তাদিরের লেখা ও গাওয়া টি-২০ বিশ্বকাপের এই ‘থিম সং’-টিকে ইংরেজিতেও অনুবাদ করা হয়েছে৷ যা হলো, ‘ ফোর, সিক্সেস, ফান অ্যান্ড গেমস’৷ news.com.au ওয়েবসাইটের একটি প্রতিবেদনে বলা হয়েছে, ‘সিক্সটিন ক্রিকেট নেশনস হাউ এক্সাইটিং’ বা ‘বম্বাস্টিক রকিং’, গানটির এইধরণের কথাগুলো বিশ্বের ক্রিকেটপ্রেমীরা খুবই পছন্দ করছেন ৷ বিশেষজ্ঞরা এমনটাও মনে করছেন, যে এই গান ছাপিয়ে যেতে পারে ২০১০ দক্ষিণ আফ্রিকা ফুটবল বিশ্বকাপের শাকিরার বিখ্যাত ‘ওয়াকা ওয়াকা’ গানটিকেও৷ ফলে টি-২০ বিশ্বকাপ শুরুর আগেই ‘থিম সং’ সুপারহিট হয়ে যাওয়াটা নিশ্চিতভাবেই সংগঠকদের জন্য একটা বাড়তি অনুপ্রেরণা। গানটিতে কণ্ঠ দিয়েছেন পান্থ কানাই, কণা, এলিটা, পূজাসহ আরো অনেকে।

দেখা যাক, “চার ছক্কা হই হই” গানটি কী সত্যিই ছক্কা হাঁকাতে পারে কিনা !

https://www.youtube.com/watch?v=VMKTVIfMmdQ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top