সকল মেনু

অন্যদের কাজের সুযোগ করে দেয়ায় তৃপ্ত কারিনা কাপুর

বিনোদন প্রতিবেদক, ১৯ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : ‘রাম-লীলা’ ও ‘কুইন’ ছবির কাজ ফিরিয়ে দিয়েছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর। আর এ দুইটি ছবি দিয়েই বলিউডে ঝড় তুলেছেন দীপিকা পাড়ুকোন ও কঙ্গণা রানাউত। সম্প্রতি মুক্তি পাওয়া ‘কুইন’ ছবির সাফল্যের ভেলায় ভাসছেন কঙ্গণা। তবে এ নিয়ে ক্ষোভ নেই কারিনার মনে। বরং আরেকজনকে কাজের সুযোগ দেয়া তৃপ্ত তিনি!

কী বিশ্বাস হচ্ছে না তো? পাতৌদি বেগম কারিনা নিজেই দাবি করেছেন এমনটা। বর্তমানে মরিশাসে আছেন কারিনা। সেখানে দেয়া এক সাক্ষাৎকারে কারিনা বলেন, “আমি সম্মানিত বোধ করছি। একইসঙ্গে খুশি এই কারণে যে, আমি অন্যদের কাজের সুযোগ করে দিচ্ছি। বড় বাজেটের ছবিগুলোকে আমি না করে দেয়ায় আশা করছি, এসব অভিনেত্রীরা তারকাখ্যাতি পাবে।”

সম্প্রতি করণ জোহরের বড় বাজেটের ছবি ‘শুদ্ধি’কে না করে দেন কারিনা। ফারহান আখতারের সঙ্গে ‘বোম্বে সামুরাই’ করার ব্যাপারে সবুজ সংকেত দিলেও ছবিটির কাজে কোনো অগ্রগতি নেই।

কারিনা বলেন, “আমি ‘শুদ্ধি’ থেকে বেরিয়ে এসেছি। আমি কোনোভাবেই আর এটির সঙ্গে যুক্ত নই। ছবিটি ছেড়ে দেয়ার ব্যাপারটি নিয়েও আমি হতাশ নই। ‘বোম্বে সামুরাই’ ছবির কাজ পিছিয়ে যাওয়ায় আমি নিজেকে দেয়ার মতো অনেক সময় পেয়েছি। আমি নিজের ইচ্ছে মতো ছুটি কাটাতে পারব…। আমি এখন বিবাহিত। এই মুহূর্তে আমি কোনো ম্যারাথন প্রতিযোগিতার রিলেতে প্রতিযোগিতা করছি না। আমি বুঝি না গণমাধ্যম কীভাবে এতো ছোট বিষয়কে বড় করে দেখায়।”

সূত্র: পিটিআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top