সকল মেনু

দীপিকায় দ্বিধা আমিরের

বিনোদন প্রতিবেদক, ১৯ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : সম্প্রতি দীপিকা আমির খানের বিপরীতে এক্সেল এন্টারটেইনমেন্টের পরবর্তী প্রজেক্টে চুক্তিবদ্ধ হয়েছেন। দীর্ঘ উচ্চতার কারণে ‘রামলীলা’খ্যাত বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোনের সঙ্গে অভিনয় করতে ইতস্তবোধ করছেন ‘মিস্টার পারফেকশনিস্ট’খ্যাত আমির খান।

এ ছবির শুটিং শুরুর আগেই দীপিকার দীর্ঘ উচ্চতা নিয়ে আমির রীতিমতো বিপাকে পড়েছেন। কারণ দীপিকার উচ্চতা ৫ ফুট ৯ ইঞ্চি। হাই হিল পরার পর তার উচ্চতা দাঁড়ায় ৬ ফুট ৫ ইঞ্চি। কিন্তু তার সহ-অভিনেতা আমিরের উচ্চতা মাত্র ৫ ফুট ৬ ইঞ্চি। তাই শুটিংয়ের সময় দীপিকার সঙ্গে কতটা খাপ খাওয়াতে পারবেন তা নিয়ে আমিরের দুঃশ্চিন্তার শেষ নেই।

এ প্রসঙ্গে আমির খানের মুখপাত্র জানান,”আমির এর আগে ধুম থ্রি ছবিতে দীর্ঘাঙ্গি আরেক অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সঙ্গে জুটিবদ্ধ হয়েছিলেন। ওই সময়ও তিনি ক্যাটের উচ্চতা নিয়ে বেশ বিপাকে পড়েছিলেন। তবে আমিরের অনুরোধ রক্ষার্থে ওই সময় ক্যাট হাই হিল পরেননি। কিন্তু দীপিকা হাই হিল ছাড়া অভিনয় করতে রাজি নন। মূলত এ কারণেই আমিরের দুশ্চিন্তা আরো বেড়ে গেছে।”

সূত্রটি আরো জানায়, আমির-দীপিকা অভিনীত আনটাইটেল এ ছবিটি যৌথভাবে প্রযোজনা করছেন ফারহান আখতার ও রিতেশ সিদ্বানি। সব কিছু ঠিক থাকলে এ বছরেই ছবিটির শুটিং শুরু হবে। বর্তমানে আমির খান ‘পিকে’ ছবির শুটিং করছেন। অন্যদিকে দীপিকা পাডুকোন ‘হ্যাপি নিউ ইয়ার’ ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top