সকল মেনু

শাহরুখের উদারতায় মুগ্ধ ফারাহ খান

বিনোদন প্রতিবেদক, ১৯ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : বলিউড কিং খান তিনি। তাই তার সবকিছুতেই যে চমক থাকবে এ আর নতুন কী। তবে এবারে একেবারে বেহিসেবি হয়ে পড়েছেন বলিউড মেগাস্টার শাহরুখ খান। বলিউড বাদশাহর এমন উদারতায় মুগ্ধ বলিউডের জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক ও কোরিওগ্রাফার স্বয়ং ফারাহ খান নিজেই।

কারণটাও টুইটারে জানিয়ে দিয়েছেন তিনি। বর্তমানে ফারাহ খানের পরিচালনায় ‘হ্যাপি নিউ ইয়ার’ ছবির কাজ করছেন শাহরুখ। ছবিটির সাফল্য নিশ্চিতে ব্যয়ের ক্ষেত্রে কোনো কার্পণ্য করছেন না ছবির প্রযোজক ও মূল অভিনেতা শাহরুখ।

টুইটারে ফারাহ জানান, ছবির জন্য ক্রেন চাইতেই শাহরুখ নাকি পুরো বিমান দিয়ে রেখেছেন ফারাহকে।

এর আগে ‘ম্যায় হু না’ ও ‘ওম শান্তি ওম’ ছবিতে এক সঙ্গে কাজ করেন ফারাহ-শাহরুখ। দুটি ছবিই ব্যবসাসফল হয়েছিল। ব্যয়বহুল সেট নির্মাণের জন্য দুটি ছবিই অনেক বেশি আলোচিতও হয়েছিল।

এবার ‘হ্যাপি নিউ ইয়ার’এর ক্ষেত্রে শাহরুখ-ফারাহ কী করে দেখান সেটাই দেখার অপেক্ষায় থাকবে চলচ্চিত্র কুশলীরা। চলতি বছরের ২৪ অক্টোবর মুক্তি দেয়ার লক্ষ্যে ছবিটি নির্মাণ করা হচ্ছে। ‘হ্যাপি নিউ ইয়ার’-এ শাহরুখের পাশাপাশি আরো অভিনয় করছেন অভিষেক বচ্চন, বোমান ইরানি ও দীপিকা পাড়ুকোন।

উল্লেখ্য, সম্প্রতি ছবিটির শুটিং করতে গিয়ে আহত হয়েছেন অভিষেক।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top