সকল মেনু

ঝুলন্ত লাশ দেখে অজ্ঞান ৪ ছাত্রী

 আলী আহসান হাবিব ঠাকুরগাঁও অফিস: সোমবার (১৭) মার্চ রাত ৯ টার দিকে ঠাকুরগাঁও সরকারি মহিলা কলেজের হোষ্টেল থেকে সুচিত্রা রানী (১৮) নামে এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারনা উদ্ধারের কমপক্ষে ২ ঘন্টা আগে সে ফ্যানের সাথে ওড়না দিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তবে আত্মহত্যার কারন সম্পর্কে এখনো বিস্তারিত কিছু জানা যায়নি। হোষ্টেল সুপার জেবুননেসা জানান, রাত ৯ টার দিকে দোতলায় থাকা শিক্ষার্থীরা চেচামেচি করতে থাকলে তিনি দ্রুত সেখানে যান। দরজার ফাঁক দিয়ে সুচিত্রাকে ফ্যানের সাথে ঝুলতে দেখেন। এ সময় তিনি পুলিশের খবর দিলে পুলিশ এসে দরজা ভেঙে তার লাশ উদ্ধার করে। সুচিত্রার সাথে তার আর এক সহপাঠি ওই রুমে থাকতো। তবে তার সহপাঠি বাড়িতে গেলে সে একা থাকতো ওই কক্ষে। সুচিত্রা এবারে এইচ এইচএসসি পরীক্ষার্থী ছিল। আত্মহত্যার কারন সম্পর্কে তিনি ষ্পষ্ট করে কিছু বলতে না পারলেও তিনি বলেন, সামনে পরীক্ষা পড়াশোনার চাপ আর হতাশা থেকে এমন ঘটনা ঘটতে পারে।
পুলিশ ঝুলন্ত লাশটি লাশ নামানোর সময় লাশ দেখে আশপাশের কক্ষের ৪ ছাত্রী অজ্ঞান হয়ে পড়ে। তাদেরকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মৃত সুচিত্রা রানীর বাড়ি পঞ্চগড় জেলার বোদা উপজেলার পাঁচপীর নামক গ্রামে। সে ছাত্রী হিসেবে বেশ মেধাবী ছিল বলেও হোষ্টেল সুপার জানান।
ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ খান জানান, আত্মহত্যার বিষয়ে এখনো কিছু জানা যায়নি। তবে তদন্ত চলছে। লাশ ময়না তদন্তের জন্য প্রথমে হাসপাতালে ও পরে থানায় আনা হয়েছে। কাল (মঙ্গলবার) সকালে লাশের ময়না তদন্তের জন্য পাঠানো হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top