সকল মেনু

ঝিনাইদহে গ্রামীণ ব্যাংকে ডাকাতি

ঢাকা, ১৮ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : ঝিনাইদহ সদর উপজেলার বিষয়খালী বাজারের মহারাজপুর গ্রামীণ ব্যাংক শাখায় মঙ্গলবার বিকাল সাড়ে ৪টার দিকে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা ৮ হাজার ১৫০ টাকা, ৫টি মোবাইল সেট ও একটি লকেটসহ স্বর্ণের চেন লুট করে নিয়ে যায়।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে ব্যাংক ম্যানেজার কামরুল ইসলাম জানান, ব্যাংক লেনদেনের প্রায় শেষের দিকে ডাকাতরা ব্যাংকে আসে। এর আগেই তারা উদ্বৃত্ত টাকা ঝিনাইদহ মূল ব্রাঞ্চে পাঠিয়ে দেন। ডাকাতদের সবার হাতে একটি করে আগ্নেয়াস্ত্র ছিল বলে তিনি জানান।

ঘটনার বেশ কিছুক্ষণ পর সাংবাদিকদের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঝিনাইদহ সদর উপজেলার বিষয়খালী বাজারের মহারাজপুর গ্রামীণ ব্যাংক শাখায় বিকাল সাড়ে ৪টার দিকে ৮ জনের একদল মুখোশধারী ডাকাত তিনটি মোটরসাইকেলযোগে আসে। ডাকাতরা ব্যাংকে ঢুকে সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে ক্যাশিয়ারের মাথায় অস্ত্র ঠেকিয়ে ক্যাশে থাকা ৮ হাজার ১৫০ টাকা, ৫টি মোবাইল সেট ও ব্যাংকের সিনিয়র কেন্দ্র ব্যবস্থাপক শারমিন সুলতানার গলার সোনার চেন ছিনিয়ে নেয়। এরপর অস্ত্র উঁচিয়ে মোটরসাইকেলযোগে ঘটনাস্থল ত্যাগ করে ডাকাতরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top