সকল মেনু

এ ধরনের চরিত্রে কখনোই অভিনয় করিনি: স্বাগতা

বিনোদন প্রতিবেদক, ১৮ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : আজ রাত ৮টা ৩০ মিনিটে চ্যানেল নাইনে প্রচার শুরু হচ্ছে ধারাবাহিক নাটক ‘ধন্যি মেয়ে’। নাটকটির নাম ভূমিকায় অভিনয় করেছেন স্বাগতা।

ধন্যি মেয়ে…

নাটকে আমার চরিত্রের নাম মনিষা। তাকে কেন্দ্র করেই নাটকের কাহিনী আবর্তিত হয়েছে। খুবই শান্তশিষ্ট একটা মেয়ে। নিম্নমধ্যবিত্ত পরিবারের সন্তান। সাধারণত সবার মা-বাবা যে ধরনের মেয়ে চায়, সেই ধরনের। সব সময় মা-বাবার কথা মেনে চলে, কারো সঙ্গে তর্কবিতর্কে জড়ায় না। একেবারেই ঘরকুনো, সুখে-দুঃখে নিজের পরিবারের সঙ্গেই থাকে। এ কারণেই সবাই আমাকে ধন্যি মেয়ে বলে।

ব্যক্তিগত জীবনে আপনি কতটা ধন্যি…

মা-বাবা আমার ওপর খুবই সন্তুষ্ট। তাঁরা যেভাবে বলেন সে অনুযায়ীই চলার চেষ্টা করি। এর বেশি কিছু বলা ঠিক হবে না। নিজের প্রশংসা নিজে করা ঠিক না।

‘ধন্যি মেয়ে’র শুটিংয়ের অভিজ্ঞতা…

মাতিয়া বানু শুকুর এই নাটকের গল্পটাই ইনডোরের। আউটডোরে যাওয়া হয়েছে কম। ঢাকার উত্তরখানে সেট নির্মাণ করে শুটিং হচ্ছে। আগেও অনেক নাটকের প্রধান চরিত্রে অভিনয় করেছি। কিন্তু ‘ধন্যি মেয়ে’ আমার কাছে একেবারেই নতুন অভিজ্ঞতা। কারণ নিম্নমধ্যবিত্ত পরিবারের শান্তশিষ্ট মেয়ের চরিত্রে আমি আগে অভিনয় করিনি।

চ্যানেলে ধারাবাহিকটির প্রমো প্রচারিত হচ্ছে অনেক দিন ধরেই। কেমন সাড়া পাচ্ছেন? আর নাটকটি নিয়ে আপনার ব্যক্তিগত প্রত্যাশা কী?

প্রত্যাশা অনেক। কারণ এটি ভালোভাবে বলা একটি গল্প। বেশি প্রত্যাশা করতে পারছি, কারণ রেসপনস পাচ্ছি ভালো। কমবেশি সবাই প্রমো দেখেছেন। দেখা হলেই আমাকে বলছেন, ‘ও আচ্ছা! তোমার একটা নতুন নাটক যাচ্ছে, তাই না?’

কয়েক দিন আগে আরেকটি ধারাবাহিকের শুটিং শুরু করলেন…

গৌতম কৈরীর ‘অপূর্বা’ নামের ধারাবাহিকে প্রথম লটের কাজ করলাম। বদরুল আনাম সৌদের ‘পিঞ্জর’ নামের ধারাবাহিকের শুটিং শুরু হবে আগামী মাসে। আর ‘কেবলই স্বপন করেছি বপন’ ও ‘অন্দরমহল’ ধারাবাহিক দুটি তো চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top