সকল মেনু

মার্চ জুড়ে কিউবি গ্রাহকদের ইচ্ছেমত ইন্টারনেট ব্যবহারের সুবিধা

বিজ্ঞান ও প্রযুক্তি প্রতিবেদক, ১৭ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : বাংলাদেশের স্বাধীনতার মাসে কিউবির গ্রাহকরা পাচ্ছেন পুরো মার্চ মাস জুড়ে ইচ্ছেমত মোট ইন্টারনেট ব্যবহারের অবাধ স্বাধীনতা। কিউবির যেসব গ্রাহক মাস-ভিত্তিক ইন্টারনেট প্যাকেজ ব্যবহার করেন তারা স্বাধীনতার মাসে এই বিশেষ অফার উপভোগ করতে পারবেন। দেশের শীর্ষ ইন্টারনেট সেবা প্রদানকারি প্রতিষ্ঠান কিউবি, স্বাধীনতার মাস উদযাপন করার জন্য তার গ্রাহকদের যত খুশি তত ইন্টারনেট ব্যবহারের এই সেবা দিচ্ছে। গ্রাহক যে প্যকেজ-ই ব্যবহার করুন না কেন, স্বাধীনতার এই মাসে গ্রাহককে ইন্টারনেট প্যাকেজের ব্যবহার- সীমা উন্মুক্ত করেছে কিউবি।

প্রথম ওয়াইম্যাক্স ইন্টারনেট সার্ভিস প্রদানকারী হিসেবে কিউবি সব সময় গ্রাহকদের জন্য নতুন নতুন সুযোগ, উপহার এবং সেবা নিয়ে এসেছে। স্বাধীনতার মাসে এই ‘আনলিমিটেড ইন্টারনেট’ ব্যবহারের সুযোগ যেকোনো থ্রিজি, ওয়াইম্যাক্স বা ফোর-জি ইন্টারনেট সেবা দাতার প্রতিষ্ঠানের মধ্যেও প্রথম। এছাড়াও যারা কিউবি প্রি-পেইড সার্ভিস ব্যবহার করেন, তাদের জন্য ১৬ মার্চ থেকে ২০ মার্চ পর্যন্ত বিশেষ সুযোগ থাকছে। প্রতি ৭০০, ৪০০ এবং ১০০ টাকা প্রি-পেইড সার্ভিসের বিপরীতে ২০০%, ১০০% এবং ৫০% অতিরিক্ত ব্যবহারের সুযোগ পাবেন।

কিউবির হেড অফ ব্র্যান্ডস অ্যান্ড কমুনিকেশন্স, তাসনিম আইয়ুব বলেন- ‘ এই বিশেষ সুযোগ আমরা গ্রাহকদেরকেই সবার আগে বিবেচনা করছি। আমাদের গ্রাহকরাদের জন্য এটি বিশেষ উপহার। আমরা সব সময় উদ্ভাবনের দিকে খেয়াল রাখছি এবং এই বিশেষ উপহার দেবার মাধ্যমে নতুন ধারা উপস্থাপন করছি। আমরা চাই যেন আমাদের গ্রাহকরা সব সময় আনন্দের সাথে সেবা পেতে পারেন। আমাদের ইন্টারনেট স্পীড, কাভারেজ এবং সব ধরণের সেবার মান এখন আগের তুলনায় অনেক উন্নততর। স্বাধীনতার এই মাসে স্বাধীনভাবে ইন্টারনেট ব্যবহারের সুযোগ; এখানে গ্রাহকদের তাদের ইউসেজ লিমিট বা ব্যবহার সীমা নিয়ে একদমই চিন্তিত হতে হবে না। গ্রাহকরা যত খুশি চান, তত ব্যবহার করুন, স্বাধীনভাবে, স্বাধীনতার মাসে’।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top