সকল মেনু

নারায়ণগঞ্জে দুই গ্রামবাসীর সংঘর্ষ, আহত ৪০

ঢাকা, ১৭ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : নারায়ণগঞ্জে তুচ্ছ ঘটনার জের ধরে দু’গ্রামবাসীর মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশের উপ-পরিদর্শকসহ (এসআই) দু’পক্ষের অন্তত ৪০ জন আহত হয়েছে।

সোমবার সকাল ৯টার দিকে রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল ও বলাইখা গ্রামে দফায় দফায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় ১০ রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের স্থানীয় ও ঢাকার বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রোববার রাত ৯টার দিকে গোলাকান্দাইল গ্রামের খোরশেদ মিয়ার বাড়ির টিনের চালে কে বা কারা ঢিল মারে। এ নিয়ে খোরশেদসহ তার লোকজনের সঙ্গে বলাইখা গ্রামের কামাল হোসেনসহ তার লোকজনের সঙ্গে বাক-বিতণ্ডা ও মারধরের ঘটনা ঘটে।

এ ঘটনার জের ধরে সকাল ৯টার দিকে কামাল হোসেনসহ বলাইখা গ্রামের লোকজনের সঙ্গে খোরশেদসহ গোলাকান্দাইল গ্রামের লোকজনের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। একপর্যায়ে তারা ধারালো অস্ত্র-শস্ত্র ও লাঠিসোঠা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। এসময় পুলিশের এক এসআইসহ দুই গ্রামের অন্তত ৪০ জন আহত হয়। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ১০ রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করে।

এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। যে কোনো সময় আবারো সংঘর্ষের আশঙ্কা করছে এলাকাবাসী।

রূপগঞ্জ থানা ‍পুলিশ সূত্রে জানা গেছে, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। তবে ফের সংঘর্ষের আশঙ্কায় ঘটনাস্থল অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top