সকল মেনু

এই সরকার ৫ বছর ক্ষমতায় থাকব : জয়

ঢাকা, ১৬ মার্চ (হটনিউজ২৪বিডি.কম)  : প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র এবং তার তথ্য প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় বলেছেন, আওয়ামী লীগ ৫ জানুয়ারীর নির্বাচনের মাধ্যমে জনগণের রায় নিয়ে ক্ষমতায় এসেছে। এ জন্য ৫ বছর ক্ষমতায় থাকবো।

রোববার বিকেলে রংপুর জিলা স্কুল মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

জয় রংপুরসহ উত্তরাঞ্চলের জন্য বিভিন্ন উন্নয়ন পরিকল্পনা ঘোষণা করে বলেন, এবার ৫ বছরের মধ্যে ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়া হবে। সেইসঙ্গে রংপুরসহ উত্তরাঞ্চলে গ্যাস সরবরাহ করার ঘোষণা দেন তিনি।

রংপুরের সন্তান হিসেবে জয় সব সময় এলাকার মানুষের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করে বলেন, রংপুরসহ উত্তরাঞ্চলে কর্মসংস্থান বৃদ্ধির লক্ষ্যে শিল্পকারখানা গড়ে তোলা হবে। এ ছাড়াও এ অঞ্চলের আর্থ-সামাজিক উন্নয়নের জন্য যা যা করা দরকার জয় তাই করবেন বলে ঘোষণা দেন।

সজীব ওয়াজেদ জয় বিএনপির সমালোচনা করে বলেন, খালেদা জিয়া এখন সরকারের বিরুদ্ধে নানা অপপ্রচার চালাচ্ছেন। উপজেলা নির্বাচন নিয়ে তিনি বিরূপ সমালোচনা করছেন। সুষ্ঠু নির্বাচন নিয়ে প্রশ্ন তুলছেন। অথচ বিএনপি ক্ষমতায় থাকাকালে উপজেলা পদ্ধতি বাতিল করেছিল। তাদের মুখে উপজেলা নিয়ে কথা বলা শোভা পায়না বলে মন্তব্য করেন তিনি।

জয় বলেন, তত্বাবধায়ক সরকারের দাবিতে আন্দোলন করার নামে বিএনপি-জামায়াত জোট সন্ত্রাস আর নৈরাজ্য করে, গান পাউডার ছিটিয়ে গাড়িতে আগুন দিয়ে মানুষ হত্যা করেছে। ৫ জানুয়ারি নির্বাচনের দিন সহিংসতা করে নির্বাচন বানচাল করার চেষ্টা করেছে। রংপুরের অনেক ভোটকেন্দ্রে হামলা করে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে। তারপরেও জনগণ সব ভয় ভীতি উপেক্ষা করে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিয়েছেন।

জয় বলেন, বিএনপি ক্ষমতায় থাকাকালে সারের দাবিতে আন্দোলনকারী কৃষকদের ওপর গুলি চালিয়ে হত্যা করেছে। এখন আর কৃষকদের আন্দোলন করতে হয় না। তাদেরকে কম মূল্যে সার দেওয়া হচ্ছে। তিনি বিএনপির উদ্দেশে বলেন, আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে লাভ হবে না। জনগণ আর বিএনপিকে ক্ষমতায় দেখতে চায় না।

জেলা আওয়ামী লীগ সভাপতি মমতাজ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, প্রতিমন্ত্রী জুনায়েদ আহম্মেদ পলক, হুইপ ইকবালুর রহিম প্রমুখ।

 

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top