সকল মেনু

৭২ রানে অলআউট আফগানিস্তান

ঢাকা, ১৬ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) :  টি-টোয়েন্টি বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে ১৭.১ ওভারে মাত্র ৭২ রানে অলআউট হয়েছে আফগানিস্তান। ফলে জয়ের জন্য বাংলাদেশের লক্ষ্য দাঁড়ায় ৭৩ রান।

এশিয়া কাপে আফগান লজ্জার প্রতিশোধ নিতে তেড়েফুঁড়ে এগুচ্ছে বাংলাদেশ। ২০১৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচে টাইগারদের বোলিংয়ের সামনে একেবারে দিশেহারা আফগানিস্তান। আবদুর রাজ্জাক, সাকিব আল হাসান ও মাশরাফি মর্তুজাদরে বোলিংয়ের সামনে একেবারে নতজানু হযে পড়েছে আফগানরা। রাজ্জাক ও সাকিব দুটি করে উইকেট নেন।

মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে গুরুত্বপূর্ণ এই ম্যাচটিতে বাংলাদেশ পূর্ণ শক্তির দল নিয়েই মাঠে নেমেছে। আফগানদের মোকাবেলায় বড় তারকাদের মধ্যে সাকিব আল হাসান, তামিম ইকবাল ও মাশরাফি মর্তুজা সবাই খেলছেন।  কেবল ব্যাটসম্যান মুমিনুল হক ও স্পিন অলরাউন্ডার সোহাগ গাজী  এই ম্যাচে খেলবেন না।

বাংলাদেশ দল: তামিম ইকবাল, আনামুল হক বিজয়, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, নাসির হোসেন, মাহমুদুল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মাশরাফি বিন মর্তুজা, ফরহাদ রেজা, আল আমিন হোসেন ও আবদুর রাজ্জাক।

আফগানিস্তান দল: মোহাম্মদ শাহজাদ, নওরোজ মঙ্গল, করিম সাদিক, শফিকুল্লাহ, মোহাম্মদ নবি, গুলবাদিন নাইব, সামিউল্লাহ শেনওয়ারি, দৌলত জর্দান, শাপুর জর্দান, আফতাব আলম ও নাজিব তারাকাই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top