সকল মেনু

ব্যর্থতার দায় জনগণের ওপর চাপাবেন না : হানিফ

ঢাকা, ১৬ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বিএনপির উদ্দেশ্যে বলেছেন, নিজেদের ব্যর্থতার দায় জনগণের ওপর চাপাবেন না। রবিবার দুপুরে রাজধানীর গণগ্রন্থাগার মিলনায়তনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

হানিফ বলেন, সংবিধান অনুযায়ি জাতীয় নির্বাচনের পর দেশে এখন শান্তি বিরাজ করছে। বিএনপি নেত্রী আন্দোলনের হুমকি দিচ্ছেন। আইনজীবীদের সঙ্গে আলাপকালে আবার রাজপথে নামার কথা বলেছেন।

তিনি বলেন, দয়া করে নিজেদের ব্যর্থতার জন্য মানুষকে কষ্ট দেবেন না। জনগণের মন জয় করার চেষ্টা করুন। তাহলে হয়তো ২০১৯ সালের একাদশ নির্বাচনে আপনাদের নিয়ে জনগণ ভাবতে পারে।

হানিফ বলেন, একাত্তরের পরাজিত শক্তি দেশে অশান্তি বিশৃঙ্খলা করতে চায়। তারা ২০১৩ সালে বিনা কারণে গোটা দেশে অশান্তি তৈরি করেছে।

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আমরা এগিয়ে যাচ্ছি। উন্নত বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে চলার মতো অবস্থায় নিয়ে এসেছেন তিনি।

সংগঠনের সভাপতি তারানা হালিমের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ হাসান ইমাম, অভিনেতা ড. এনামুল হক, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, সংগঠনের সাধারণ সম্পাদক অরণ সরকার রানা প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top