সকল মেনু

ঝিনাইদহে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

 সিরাজুল ইসলাম মল্লিক(ঝিনাইদহ):  বিদ্যুতের দাম বৃদ্ধির ঘোষণার প্রতিবাদে ঝিনাইদহে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিএনপি। জেলা বিএনপির নেতাকর্মীরা এ কর্মসূচির আয়োজন করে। শুক্রবার সকাল ১১টার দিকে শহরের কেপি বসু সড়কের জেলা বিএনপি কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে পায়রা চত্ত্বরসহ শহরের বেশ কিছু গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।
পরে শহরের পোষ্ট অফিস মোড়ে সমাবেশ করে জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। সমাবেশে বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মসিউর রহমান, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবদুল মালেক ও পৌর বিএনপির সভাপতি জাহিদুজ্জামান মনা বক্তর‌্য রাখেন।

সমাবেশে বিএনপি নেতা মসিউর রহমান বলেন, জনগণের মতামতকে অগ্রাহ্য করে বিদ্যুতের দাম বাড়ানোর সিদ্ধান্ত চরম বিশ্বাসঘাতকতার শামিল। কুইক রেন্টালের চুরি করা হাজার হাজার কোটি টাকা হালাল করতেই পরিকল্পিতভাবে বিদ্যুতের দাম বাড়ানো হয়েছে। বিদ্যুতের এই মূল্যবৃদ্ধিতে দেশের অর্থনীতির ওপর বিরূপ প্রভাব পড়বে। বিদ্যুতের দাম না বাড়িয়ে মানুষের বিরুদ্ধে অবস্থান না নিয়ে দাম কমানোর জন্য সরকারের প্রতি আহ্বান জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top