সকল মেনু

কষ্ট করে বাংলা গান শোনায় ধন্যবাদ!

বিনোদন প্রতিবেদক, ১৪ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : সেই তুমি কেন এত অচেনা হলে…’ পুরো লাইন গাইতে হয় না। তার আগেই দর্শক-শ্রোতা সুর শুনে শুরু করেন গলা মেলানো। চির পরিচিত এই দৃশ্য নেই। আছে সামনে বসে থাকা হাজার পাঁচেক নীরব দর্শক। নীরব হয়ে থাকা দর্শকদের কেউ মোবাইল চাপছেন, কেউ পাশের জনের সাথে কথা বলছেন। মনে হল নিতান্তই দায়ে পড়ে বসে আছেন তারা। এভাবেই একে একে পাঁচটি গান গেয়েও দর্শকদের থেকে কোন সাড়া পেলেন না আইয়ুব বাচ্চু। অভিমানী গলায় বলে উঠলেন,“আপনারা যারা কষ্ট করে বাংলা গান শুনছেন তাদের অনেক ধন্যবাদ। আপনাদের হাত না চলুক, চোখ আর কান তো খোলা আছে। এতেই চলবে, হাততালি এখন খরচ করে লাভ নেই,এটা পরের জন্য রেখে দিন, চোখ কান খোলা আছে এটাই যথেষ্ট, আপনারা ধৈর্য ধরে বাংলা গান শুনছেন, তার জন্য অনেক ধন্যবাদ।”

এমন পরিস্থিতিই দেখা গেছে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বৃহস্পতিবার বিকালে। টি টোয়েন্টি বিশ্বকাপ উপলক্ষে এখানে সেলিব্রেশন কনসার্ট’র আয়োজন করেছে বিসিবি। এলআরবির আগে জনপ্রিয় ব্যন্ড সোলস আর অর্ণব এন্ড ফ্রেন্ডস মিলে আরো ছয়টি গান গাইলেও একদমই নিরব এবং অমনোযোগী দেখা গেছে স্টেডিয়ামের দর্শকদের। কষ্ট করে গান শোনায় ধন্যবাদ জানানোর আগে মাঝে একবার দর্শকদের মোবাইল বন্ধ করতে আহবান জানিয়েছেলেন আইয়ুব বাচ্চু। সঙ্গীতশিল্পী তাহসান আক্ষেপ করে তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ‘এমন এক দেশে জন্ম নিলাম যে দেশে কেউ লিজেন্ড হয় না। আজ আবার তা আমরা প্রমাণ করলাম।” এর আগে বাংলাদেশের শিল্পীদের মহড়া করতে না দেয়া এবং এসি গ্রীন রুম ব্যবহার করতে না দেয়া নিয়েও অনলাইনে অসন্তোষ প্রকাশ করতে দেখা গেছে অনেককে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top