সকল মেনু

ছোট ছোট কিছু আশায় অধরার অভিষেক

বিনোদন প্রতিবেদক, ১৪ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : বিনোদন প্রতিবেদক, ১৪ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : ‘ছোট ছোট কিছু আশা’ সিনেমার মাধ্যমে অভিষেক হল অধরা খানের। সিনেমাটি পরিচালনা করছেন বদিউজ্জামান বাবলু।

এ সিনেমাতে অধরা অভিনীত চরিত্রের নাম জুঁই। তার বিপরীতে অভিনয় করছেন আরেক নবাগত আরাব খান।

এখন ঢাকার বিভিন্ন লোকেশনে সিনেমার শুটিং চলছে।

কোরিওগ্রাফার নুহুরাজের ড্যান্স একাডেমির ছাত্রী অধরা সিনেমাতে আসার আগে বেশকটি ফটোশুট করেছিলেন। নুহুরাজ সেসব ফটোশুটের ছবি ফেইসবুকে শেয়ার করলে পরিচালক বাবলু তার সিনেমার জন্য অধরাকে নির্বাচিত করেন।

অধরা জানান, অভিনয়ে তার কোনো অভিজ্ঞতা নেই বলে পরিচালক বেশকটি কর্মশালার আয়োজন করেছিলেন। এসব কর্মশালাতে তিনি অভিনয়ের নানা খুঁটিনাটি শিখেছেন।

‘ছোট ছোট কিছু আশা’-র কাহিনি আবর্তিত হয়েছে জুঁইকে ঘিরে। একটি পাহাড়ি গ্রামের মেয়ে জুঁই ছোটবেলা থেকে সিনেমার নায়িকা হওয়ার স্বপ্ন দেখে। একদিন তাদের গ্রামে চলচ্চিত্রের একটি ইউনিট আসে। ওই ইউনিটের সঙ্গে সে বন্ধুত্ব গড়ে তোলে। সিনেমার নায়কের সঙ্গেও তার বেশ ভাব হয়। সিনেমার ইউনিট চলে গেলে জুঁই সিদ্ধান্ত নেয় সে ঢাকায় এসে সিনেমাতে অভিনয়ের চেষ্টা করবে। পরিবারের অমত সত্ত্বেও জুঁই শহরে চলে আসে। অচেনা ঢাকা শহরে এসে সে নারী পাচারকারী চক্রের খপ্পড়ে পড়ে। একদিন ভাগ্যক্রমে পালিয়ে আসে জুঁই। দেখা হয় সিনেমার সেই নায়কের সঙ্গে। নায়কের মাধ্যমে সিনেমাজগতে সুযোগ পায় জুঁই। নাম পাল্টে জুঁই পরিচিত হয় কাজল নামে।

ঢাকার পর গাজীপুর ও কক্সবাজারের বিভিন্ন লোকেশনে সিনেমার শুটিং হবে বলে জানালেন জুঁই ।

অধরা বলেন, সিনেমাটি তার জন্য “অগ্নিপরীক্ষা”। এ পরীক্ষায় পাস ফেইলের উপরই নির্ভর করছে তার ভবিষ্যৎ। “সিনেমায় নিজের সেরাটুকু ঢেলে দিচ্ছি। বাকিটা ভাগ্যের খেলা।”

রোমান্টিক গল্পভিত্তিক সিনেমার প্রতি অধরার আগ্রহ বেশি। এর পাশাপাশি রবীন্দ্রনাথ ঠাকুর এবং হুমায়ূন আহমেদের গল্প নিয়ে কোনো সিনেমা বানানো হলে তাতে প্রধান চরিত্রে অভিনয় করতে চান তিনি।

মনের মতো গল্প পেলে নাটক ও টেলিফিল্মে নিয়মিত অভিনয় করার আশা প্রকাশ করেন অধরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top