সকল মেনু

কনিকা মিনোল্টার পরিবেশক হল কম্পিউটার সোর্স

বিজ্ঞান ও প্রযুক্তি প্রতিবেদক, ১৩ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) :  প্রিন্টিং পণ্যে বিশ্বের অন্যতম সেরা ব্র্যান্ড কনিকা মিনোল্টার পণ্যসামগ্রী এখন থেকে বাংলাদেশে বাজারজাত করবে এদেশের শীর্ষস্থানীয় তথ্যপ্রযুক্তি পণ্য ও সেবাদাতা প্রতিষ্ঠান কম্পিউটার সোর্স। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এই লক্ষে সম্প্রতি এক চুক্তিস্বাক্ষর অনুষ্ঠিত হয়।

সম্প্রতি বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত আনুষ্ঠানিক চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে চুক্তি স্বাক্ষর করেন কনিকা মিনোল্টার এশিয়া অঞ্চলের সেলস ম্যানেজার ফ্রান্সিস চুয়া, কম্পিউটার সোর্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসান ও কম্পিউটার সোর্সের ব্যবস্থাপনা পরিচালক মাহফুজুল আরিফ।

অনুষ্ঠানে কম্পিউটার সোর্সের ব্যবস্থাপনা পরিচালক বলেন, ‘১৯৯৩ সালে যাত্রা শুরুর পর থেকে কম্পিউটার সোর্স বর্তমানে প্রায় অর্ধ-শতাধিক শীর্ষ প্রযুক্তি প্রতিষ্ঠানের পণ্য ও সেবা সাধারণ মানুষের কাছে পৌঁছে দিচ্ছে। প্রিন্টিং পণ্য প্রস্তুতকারী জাপানী প্রতিষ্ঠান কনিকা মিনোল্টা ২০০৩ সালে প্রতিষ্ঠার পর থেকে অত্যাধুনিক নানা পণ্যের মাধ্যমে বিশ্বব্যাপী জনপ্রিয় ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠা পেয়েছে। বাংলাদেশের বাজারেও এই শীর্ষ ব্র্যান্ডের পণ্য সকলের কাছে পৌঁছে দিতে একত্রিত হয়েছে কম্পিউটার সোর্স ও কনিকা মিনোল্টা।’

সাকিব আল হাসান বলেন, ‘এই দুইটি প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি স্বাক্ষরের মাধ্যমে নতুন এক অধ্যায়ের সূচনা হল। এর মাধ্যমে আমাদের একসঙ্গে যাত্রা শুরু হল। দেশের শীর্ষ প্রতিষ্ঠানের কাছ থেকে এখন গ্রাহকরা বিশ্বের অন্যতম সেরা ব্র্যান্ডের প্রিন্টিং পণ্যসামগ্রী কিনতে ও সেবা নিতে পারবেন।’

অনুষ্ঠানে ভিডিও প্রেজেন্টেশনের মাধ্যমে কনিকা মিনোল্টার যাত্রা, বিভিন্ন পণ্য ও সেবা সম্পর্কে বিস্তারিত জানান কোম্পানিটির এশিয়া অঞ্চলের সেলস ম্যানেজার ফ্রান্সিস চুয়া। এ সময় কনিকা মিনোল্টার প্রিন্টার, ফটোকপিয়ার ও প্রোডাকশন প্রিন্টারের নানা দিক তুলে ধরেন তিনি। এছাড়া কম্পিউটার সোর্সের পক্ষে বাংলাদেশে প্রিন্টিং বাজার এবং সেবামান নিয়ে আলোকপাত করেন প্রতিষ্ঠানটির হেড অব এসবিইউ (ইমেজ অ্যান্ড প্রিন্টিং) এএইচএম মনোয়ার সাগর।

অনুষ্ঠানে নানা সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে কম্পিউটার সোর্স-সাকিব-কনিকা মিনোল্টার নতুন যাত্রা শুরু করা হয়। এ সময় কম্পিউটার সোর্সের চেয়ারম্যান সৈয়দা মাজেদা মেহের নিগার, পরিচালক এইউ খান জুয়েলসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top