সকল মেনু

বিসিবির সেলিব্রেশন কনসার্ট চলছে

ঢাকা, ১৩ মার্চ  (হটনিউজ২৪বিডি.কম) : বাংলাদেশ ক্রিকেট বোর্ডের উদ্যোগে ও অর্থ মন্ত্রণালয়ের সহযোগিতায় ‘বিসিবি কনসার্ট সেলিব্রেশন’ শুরু হয়েছে।

বৃহস্পতিবার বিকেল ৫টা ২৭ মিনিটে কনসার্ট শুরু হয় রাজধানীর বঙ্গবন্ধু স্টেডিয়ামে। টি-টোয়েন্টি বিশ্বকাপ উপলক্ষে এর আয়োজন করা হয়েছে।

কনসার্ট উপভোগ করতে সকাল থেকেই স্টেডিয়ামের বাইরে দর্শকদের ভিড় করতে দেখা যায়। বেলা বাড়ার সঙ্গে স্টেডিয়ামে ঢোকার লাইন লম্বা হতে থাকে। দুপুরের পরই খুলে দেওয়া হয় গেট। আস্তে আস্তে পূর্ণ হতে থাকে শূন্য আসনগুলো।

বিকেল ৫টা ৩০ মিনিটে মঞ্চে আসেন অর্ণব ও তার দল।

সন্ধ্যার পর কনসার্টে গান গাইবেন উপমহাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী এ আর রহমান। গান গাইবেন যুক্তরাষ্ট্রের হিপহপ গায়ক অ্যাকনও।

এশার আজানের বিরতির পর সন্ধ্যা ৭টা ২০ মিনিটে মঞ্চে উঠবেন এ আর রহমান। দেড় ঘণ্টা পারফর্ম করবেন তিনি। এ আর রহমানের সঙ্গে থাকবেন উদিত নারায়ণ, জাভেদ আলী, নীতি মোহন, শ্বেতা পণ্ডিত, শিবমণি, হরদীপ কৌর প্রমুখ।

এরই মধ্যে জানা গেছে, এ আর রহমানের বিখ্যাত গান দিল সে ছবির ‘ছ্যাইয়া ছ্যাইয়া’, লগন-এর ‘মিতুয়া’ ও ‘চলে চলো’, হাইওয়ের ‘পাটকা গুড্ডি’, রকস্টার-এর ‘ছাদকা হক’, যুবা ছবির ‘ফানা’সহ আরো অসংখ্য গান পরিবেশন করা হবে। এসব গানের সঙ্গে নাচবেন ভারত থেকে আসা নৃত্যশিল্পীরা।

বাংলাদেশের চার তারকার পর রাত ৮টা ১০ মিনিটে মঞ্চে উঠবেন অ্যাকন। ছয়টি গান গাওয়ার কথা রয়েছে তার। এর মধ্যে ‘বিউটিফুল’, ‘স্ম্যাক দ্যাট’, ‘রাইট নাও’, ‘ছাম্‌মাক চল্লো’ গাওয়ার সম্ভাবনা রয়েছে। ৪৫ মিনিট পারফর্ম করে ৮টা ৫৫ মিনিটে মঞ্চ ছাড়বেন তিনি।

এই দুই তারকা ছাড়াও গান গাইবেন রুনা লায়লা, সাবিনা ইয়াসমীন, কুমার বিশ্বজিৎ ও মমতাজ। এ ছাড়া টি-টোয়েন্টি বিশ্বকাপের থিম সং গাইবেন ফুয়াদ আল মুত্তাদির। তার সঙ্গে থাকবেন পান্থ কানাই, তাপস, এলিটা, জোহান, শান্ত, পূজা, ফুয়াদ ও কোনাল।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top