সকল মেনু

খন্দকার মোশাররফ চক্রান্তের শিকার : বিএনপি রুহুল কবীর রিজভী

ঢাকা, ১৩ মার্চ  (হটনিউজ২৪বিডি.কম) : বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনকে গ্রেফতার সরকারের ‘চক্রান্ত’ বলে মনে করছে বিএনপি। এজন্য মোশাররফ হোসেনের নামে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার করে অবিলম্বে তার নি:শর্ত মুক্তি দাবি করেছে দলটি।

দলের মুখপাত্র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী বলেছেন, শেখ হাসিনার ‘অবৈধ’ সরকার জনগণের জবাবদিহিতার ভয়ে দু:শাসনের জাল বুনছে। খন্দকার মোশাররফ হোসেন সেই জালেরই শিকার। তার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করা চরম অন্যায়, প্রতিহিংসামূলক ও বিরোধী কন্ঠকে শ্বাসরোধ করার শামিল বলে মনে করেন রিজভী।

বৃহস্পতিবার নয়াপল্টনের দলীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব মন্তব্য করেন। রিজভী বলেন, দলবাজি ও দুর্বৃত্তায়নের আশ্রয় নিয়ে এই সরকার বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দের নাগরিক স্বাধীনতাকে নির্মমভাবে দমন করছে। এরা জঙ্গলের রাজত্ব কায়েম করেছে। বিরোধী দলের সঙ্গে পশুর মতো আচরণ করছে। বিএনপির নেতা-কর্মীদের খুন ও গুম করার পর এবার মিথ্যা মামলা দিয়ে জাতীয় নেতাদের চরিত্র হরনের বেপরোয়া খেলায় মেতেছেন তারা।

তিনি বলেন, গত ৫ বছরে পদ্মা সেতু কেলেঙ্কারি এবং ব্যাংক শেয়ার বাজারসহ বিভিন্ন প্রতিষ্ঠান লুটপাট করে এই সরকার আন্তর্জাতিকভাবে ধিকৃত হয়েছে। তাই দৃষ্টি ভিন্ন দিকে প্রবাহিত করার জন্য বিরোধী দলের নেতাকর্মীদের চরিত্র হরনের চেষ্টা করা হচ্ছে। ফখরুদ্দিন-মঈনুদ্দিনরা যেভাবে ষড়যন্ত্র করেছে, বর্তমান শাসকদলও সেভাবে ষড়যন্ত্র করছে।

তিনি বলেন, আধিপত্য বিস্তারের জন্য ক্ষমতাসীনরা দেশব্যাপী নিজেদের মধ্যে মারামারি করে সন্ত্রাসের রাজত্ব কায়েম করছে। পরে বিএনপির নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দিয়ে  হয়রানি করা হচ্ছে।

চলমান উপজেলা নির্বাচনে সরকারের নির্বাহী বিভাগের সর্বোচ্চ পর্যায় থেকে শাসকদল সমর্থিত প্রার্থীদের বিজয়ী করতে ষড়যন্ত্র অব্যাহত রয়েছে-অভিযোগ করে রিজভী বলেন, বরিশাল কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাখাওয়াত বাবুগঞ্জে সরকার সমর্থিত প্রার্থীর বাসায় ভুরিভোজ করেছেন। এ ঘটনা ষড়যন্ত্রেরই অংশ বলে মনে করেন রিজভী।

সংবাদ সম্মেলনে শিক্ষা বিষয়ক সম্পাদক খায়রুল কবীর খোকন, নির্বাহী কমিটির সদস্য এ্যাডভোকেট রফিক শিকদার, যুবদলের সিনিয়র সহ-সভাপতি আবদুস সালাম প্রমূখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top