সকল মেনু

টি২০ উদ্বোধনী অনুষ্ঠানের উপস্থাপিকা ফারিয়া

বিনোদন প্রতিবেদক, ১৩ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : আজ বিকালে রাজধানীর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে টি২০ বিশ্বকাপ ক্রিকেটের উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। আর এই অনুষ্ঠানের উপস্থাপনা করার সুযোগ পেলেন নবীন প্রজন্মের মডেল-উপস্থাপিকা নুসরাত ফারিয়া। বিকাল সাড়ে ৩টায় উদ্বোধনী অনুষ্ঠান শুরু হয়ে চলবে রাত ১০টা পর্যন্ত।

এ সম্পর্কে নুসরাত ফারিয়া বলেন, “জীবনে প্রথমবার এ ধরনের আন্তর্জাতিক মানের কোনো অনুষ্ঠানের উপস্থাপনা করছি। তাই সত্যিই আমি ভীষণ এক্সাইটেড। জানি না, কেমন করতে পারব! তবে আমার আত্মবিশ্বাস, এবারকার উপস্থাপনাটাও ভালোভাবে শেষ করতে পারব।”

‘বিসিবি সেলিব্রেশন কনসার্ট’ শিরোনামের ওই অনুষ্ঠানে অংশগ্রহণ করছেন অস্কারজয়ী সঙ্গীতব্যক্তিত্ব এ আর রহমান। পাশাপাশি একই মঞ্চে গান পরিবেশন করবেন একন, মাইলস, সোলস, অর্ণব, সাবিনা ইয়াসমিন, রুনা লায়লা, কুমার বিশ্বজিৎ এবং মমতাজসহ আরো অনেকে।

নুসরাত জানান, আজকের অনুষ্ঠানটি তিনি উপস্থাপনা করলেও ব্যাক স্টেজ থেকে ইংরেজি ধারাভাষ্য দেবেন দাহাবার খান। নুসরাত ফারিয়া সর্বশেষ মাহফুজ আহমেদের পরিচালনায় ‘রয়েল টাইগার এনার্জি ড্রিংকস’-এর বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top