সকল মেনু

বিয়ের আয়োজনে ব্রিটনি স্পিয়ার্সের চমক

বিনোদন প্রতিবেদক, ১৩ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : সেলিব্রিটিদের আয়োজনের শেষ নেই। তা জেনিফার লোপেজের পানির তলায় জন্মদিন পালন তো, আকাশপথে শাকিরার এনগেজমেন্ট। সবকিছুতে চাই অভিনবত্ব আর চমক। এই যেমন নিজের তৃতীয় বিয়েতেও গোটা বিশ্বকে তাক লাগাতে চান পপতারকা ব্রিটনি স্পিয়ার্স।

তাই তো বিয়ের আয়োজনটা সেরে ফেলেছেন গ্রেসল্যান্ড মিউজিয়ামে! তবে গ্রেসল্যান্ডের এই মিউজিয়াম আগে ছিল কিংবদন্তি গায়ক এলভিস প্রেসলি-র বাড়ি।

ব্রিটনি জানিয়েছেন, “আমি এলভিসের খুব বড় ফ্যান। তাই জীবনের এই অন্যতম ঘটনাকে উৎস্বর্গ করতে চাই আমার প্রিয় গায়কের কাছেও।”

ব্রিটনি আরও জানিয়েছেন, “একজন গায়িকার বিয়ে যদি এরকম ভেন্যু না হয় তো কার বিয়ে হবে? আশা করি আমার বিয়েতে আসা অতিথিদের কাছে বিয়ের আয়োজন প্রশংসিত হবে।”

উল্লেখ্য, বেশ কিছুদিন আগে নিউ ইর্য়কের রাস্তায় পাশে তিন নম্বর হবু বর ডেভিডকে নিয়ে, হাতের এনগেজমেন্ট রিং সংবাদমাধ্যমে দেখিয়ে ছিলেন ব্রিটনি। আর এবার বিয়ের বেশ কিছু মাস আগে ভেন্যু নিয়ে উত্তেজনা দেখে লোকে বলছে, ব্রিটনি তিন নম্বরে এসেই তবে প্রেম শিখলেন। এই বিয়ে তার অনেকদিন টিকবে বলেই আশা ব্রিটনি-র ফ্যানদের আশা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top