সকল মেনু

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পুলিশ-শিবির সংঘর্ষ, আহত ৫

সিলেট, ১৩ মার্চ  (হটনিউজ২৪বিডি.কম) : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে পুলিশের সাথে ছাত্রশিবিরের সংঘর্ষ হয়েছে। এ সময় পুলিশের ছোঁড়া রাবার বুলেটে পাঁচ শিবির কর্মী আহত হয়।

প্রত্যক্ষদর্শী ও ক্যাম্পাস সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল সাতটার দিকে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্র শিবিরের ডাকা দ্বিতীয় দিনের ছাত্র ধর্মঘটের সমর্থনে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে থেকে মিছিল বের করলে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এর আগে ছাত্র ধর্মঘটের সমর্থনে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন একাডেমিক ভবনে ক্লাস রুমে তালা ঝুলিয়ে দেয় দলটির নেতাকর্মীরা। মিছিলে পুলিশ রাবার বুলেট নিক্ষেপ করে শিবির নেতাকর্মীকে ছত্রভঙ্গ করার চেষ্টার করলে এক পর্যায়ে শিবির-পুলিশ সংঘর্ষ ছড়িয়ে পড়ে।

এ সময় পুলিশ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করলে পাঁচ শিবিরকর্মী গুলিবিদ্ধ হয়। অপরদিকে শিবির নেতা কর্মীরা ইটপাটকেল ছুড়ে প্রতিহতের চেষ্টা করে।

প্রসঙ্গত, শাখা ছাত্রশিবিরের ১৪ নেতাকর্মীর বহিষ্কারাদেশ প্রত্যাহারের দাবিতে ধর্মঘট ডাকে শিবির। বৃহস্পতিবার ছাত্র ধর্মঘটের দ্বিতীয় দিন চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top