সকল মেনু

সাংবাদিক মাহমুদুল ইসলাম রনির মৃত্যুতে ডিএসইসির শোক

 হটনিউজ ডেস্ক: বাংলানিউজটোয়েন্টিফোর.কম এর নিউজরুম এডিটর মাহমুদুল ইসলাম রনি আজ সোমবার হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি….রাজেউন)
রনির অকাল মৃত্যুতে ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের পক্ষ থেকে সংগঠনের সভাপতি এনায়েত ফেরদৌস ও সাধারণ সম্পাদক শাহজাহান মিঞা শোক প্রকাশ করেছেন। একইসঙ্গে রনির শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।
এরআেগ আজ সোমবার সকালের শিফটে বাংলানিউজ অফিসে দায়িত্বরত অবস্থায় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন রনি। সহকর্মীরা দ্রুত তাকে বসুন্ধরা আবাসিক এলাকার অ্যাপোলো হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসকরা রনির ম্যাসিভ হার্ট অ্যাটাকের কথা জানান। একপর্যায়ে তাকে লাইফ সাপোর্ট দেয়া হয়। সকাল সাড়ে সাতটায় চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। মাহমুদুল ইসলাম রনি স্ত্রী, এক সন্তান, বাবা, ভাইসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
ইসলামী বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স শেষ করে ২০১৩ সালে বাংলানিউজে যোগ দেন মাহমুদুল ইসলাম রনি। এরআগে রনির ক্যান্সার আক্রান্ত মা গত ২৩ ফেব্রুয়ারি গ্রামের বাড়িতে মারা যান। মায়ের রুহের মাগফেরাত কামনার জন্য বাড়িতে আয়োজিত অনুষ্ঠান শেষে সোমবারই ছুটি শেষে বাংলানিউজ অফিসে যোগ দেন রনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top