বিনোদন

শুরু হলো শাহরুখ-রণবীরের দ্বন্দ্ব!

বিনোদন প্রতিবেদক, ১১ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : ক্যাটরিনা কাইফের সাথে বিচ্ছেদের পর নতুন প্রেম করে নয়, বরং দ্বন্দ্ব করে বিতর্কে জড়ালেন রণবীর কাপুর। তাও আবার বলিউড বাদশা শাহরুখ খানের সাথে! সম্প্রতি শাহরুখ খানের সাথে রূপালি পর্দায় জায়গা ভাগ করে নিতে অসম্মতি জানালে আবারও সংবাদের শিরোনাম হন বলিউডের ‘বেশারম’ খ্যাত তারকা রণবীর কাপুর। শুনতে পাওয়া গেছে যে শাহরুখ খানও যারপরনাই রুষ্ট হয়েছে রণবীরের এই আচরণে।

বলিউডের কিং খান এবং নিজের আলাদা রাজত্ব কায়েম করা পরিচালক-নির্মাতা করণ জোহরকে “না” করায় আবারও ‘বলিউড হট টপিক’এ পরিণত হলেন রণবীর কাপুর। প্রশ্ন হচ্ছে, বেশারমের মতো একটি ফ্লপ ছবি উপহার দেয়া রণবীর করণ জোহরকে না করে ভুল কিছু করে বসলেন না তো!

সূত্র অনুযায়ী, দুজন হিরোর ছবিতে অভিনয় করতে চান না রণবীর কাপুর। আর তাই করণ জোহর কিং খানের মতো তারকার সাথে রূপালি পর্দা ভাগ করে নেয়ার কথা জানালে সরাসরি মানা করে দেন এই তারকা।

সূত্র আরও জানায়, রণবীর করণ জোহরকে মান করতেন না যদি সিনেমার প্রধান চরিত্রটি তাকে অফার করা হতো। ক্যারিয়ারের এই পর্যায়ে এসে কোন প্রতিষ্ঠিত তারকার সাথে সহ অভিনেতার কাজটি করা ভুল হবে বলে মনে করেন এই তারকা।

রণবীর কাপুর বর্তমানে ব্যস্ত আছেন ‘বোম্বে ভেলভেট’, ‘জগা জাসুস’ সিনেমা নিয়ে। কাজেই নতুন কোন ছবিতে হাত দিলে একটু বুঝে শুনেই দিতে চান এই তারকা।