সকল মেনু

সিনেমায় নয়, রণবীরের জন্য বাস্তবেই কেঁদেছেন দীপিকা

বিনোদন প্রতিবেদক, ১১ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : দীপিকা পাডুকোনকে নিয়ে বলিউড বাজারে খোশ-গল্পের অন্ত নেই। তবে বেশির ভাগ আলোচনাই তার পুরনো প্রেম রনবীর কাপুরকে নিয়ে। এবার দীপিকা নিজেই মুখ খুললেন এই ব্যাপারে। জানালেন সম্পর্কটি ভাঙার পর নিজের কষ্টের কথা। সাথে বর্তমান সম্পর্ক গুলো “গুজব” হিসাবে উড়িয়ে দিলেন।

জীবনের প্রথম প্রেম কী কখনো ভোলা যায়? তাইতো প্রেম ফুরিয়ে গেলেও সাবেক প্রেমিক রণবীর কাপুরের প্রতি টান এখনো ফুরায়নি দীপিকা পাডুকোনের। রণবীর কাপুরের সাথে সম্পর্ক ভাঙার পর বেশ কেঁদেছিলেন বলে স্বীকারোক্তি দিলেন দীপিকা পাডুকোন। সম্প্রতি এক অনুষ্ঠানের প্রশ্নোত্তর পর্বে দর্শকদের সামনেই বিষয়টি স্বীকার করেন দীপিকা। তাকে জিজ্ঞেস করা হয়েছিল, সাবেক বয়ফ্রেন্ড রণবীরের সাথে সম্পর্ক জোড়া লাগার সম্ভাবনা আছে কি না?

দীপিকা বলেন, ‘আমি এটা নিয়ে কখনো ভাবিনি। আমরা দুজনই বদলে গেছি। কিন্তু এটা বুঝিয়েছে যে, কারো সাথে আমার আর এমনভাবে ঘনিষ্ঠভাবে মেশা উচিত নয়।’

তারপরই বলে ওঠেন, ‘ব্রেক আপের পর আমি অনেক কেঁদেছিলাম। কিন্তু নিজেকে নিয়ন্ত্রণও করে নিয়েছি। এখন আমি অনেক ভালো আছি, সম্ভবত এ কারণেই।

একটা সময় এমন ছিল, যখন রনবীর আর দীপিকা খোলাখুলি নিজেদের রোম্যান্সের কথা মেনে নিয়েছিলেন। ২০০৮ এ ‘বাসনা অ্যা হাসিনো’-র সেটে কাজ করতে গিয়ে প্রেমে পড়েন দুজনে। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই ২০০৯-এর নভম্বরের তাদের সম্পর্ক শেষ হয়ে যায়। কারণটা যদিও স্পষ্ট নয়, কিন্তু অনেকেই বলেন রণবীরের ক্যাসানোভা স্বভাবের জন্য ভেঙে যায় সেই সম্পর্ক।

তবে রণবীর সিংয়ের প্রেমের বিষয়টি উড়িয়ে দিয়েছেন দীপিকা। রণবীরকে উল্লেখ করেছেন শুধুই একজন ‘ভালো বন্ধু’ বলে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top