সকল মেনু

খুব সাধারণ কিছু কাজে প্রকাশ করুন অসাধারণ ভালোবাসা

লাইফস্টাইল প্রতিবেদক, ঢাকা, ১১ মার্চ  :  স্ত্রীর মন পাওয়া নিয়ে কি খুব একটা মাথা ঘামান আমাদের দেশের পুরুষেরা? অনেকে হয়তো বলবেন, একেবারেই না! তবে ক্রমশ বদলে যাচ্ছে এই ধারণাগুলো। আধুনিক যুগের আধুনিক পুরুষেরা জানেন স্ত্রীকে সম্মান করতে এবং দারুণভাবে প্রকাশ করতে নিজের ভালোবাসা। না, আহামরি কিছু করতে হবে না। প্রিয়তমা স্ত্রীর জন্য করুন খুব সামান্য কিছু কাজ। আর দেখুন, এই সামান্য কাজগুলোই কীভাবে আনন্দে ভরিয়ে তোলে আপনাদের দুজনের ভুবন।

উপহারের ঝুলিতে রাখুন অনেকটা আদর-

একটি দিন সকালে উঠে গরম চা বা কফি বানিয়ে তাকে চমক দিতে পারেন। কিংবা কখনো নিজ হতে পাতে তুলে দিন খাবার। আপনার স্ত্রীতো প্রতিবার কলিংবেল বাজলেই দরজা খুলতে ছুঁতে যান, এখন থেকে না হয় আপনিও একটু খুললেন। কিংবা কখনো বুয়া না থাকলে সাহায্য করলেন ঘরের কাজে। দেখবেন এই ছোট কাজগুলো তার কাছে উপঢৌকনের মতই লাগছে।

চাহিদাগুলিকে জানুন-

আপনি যদি তাকে এখনও না জানিয়ে থাকেন নিজের ভালোবাসা, তাহলে আর দেরি না করে এখন থেকেই তার পছন্দের জিনিসগুলি খুঁজে বের করুন আর নতুনভাবে উপস্থাপন করুন তাঁর সামনে। কখনো স্ত্রীকে নিয়ে বাইরে ডেট করুন অথবা চলার পথে তাঁর প্রিয় গান শোনান। পরার জন্য একটি পোশাক নির্বাচন করে দিয়ে বোঝাতে পারেন যে তার পরিধেয় সবকিছুতেই আপনার খেয়াল থাকে।

ডিনারের আয়োজনটা কখনো আপনিই করুন-

একটা দিন মজা করার ছলে না হয় রান্নাটা আপনিই করুন। কিংবা রাঁধতে না পারলে বাইরে থেকে নিয়ে আসুন খাবার। দেখবেন আপনার এই আচরণ তাকে মুগ্ধ করে তুলবে।

সাধারণেই অসাধারণ-

অনেক সাধ করেছিলেন অফিস থেকে তাড়াতাড়ি বা্সায় ফিরেই স্ত্রীকে নিয়ে বাইরে যাবেন, কিন্তু বাধ সাধল রাস্তার জ্যাম। সময় শেষ করে দিলেও আপনি কিন্তু একটা গোলাপ অথবা কার্ড নিয়ে বাসায় ফিরলে মন্দ হয় না। এতে তাঁর মন খারাপ হবে না মোটেই।

তার চাওয়াকেও গুরুত্ব দিন-

কৌশলে জেনে নিন এখন আপনার স্ত্রীর কোন জিনিসটি বেশি প্রয়োজন। হয়তো হাত থেকে পড়ে গিয়ে তার চশমাটি ভেঙ্গে গেছে, তাহলে নিয়ে নিতে পারেন একটি ফ্যাশনাবল চশমা। অথবা তার ব্যবহার্য ঘড়িটি নষ্ট হয়ে আছে, সামর্থ্য থাকলে নতুন একটি কিনে দিতে পারেন অথবা পুরনোটাই সারিয়ে আনতে পারেন।

ভালবাসার বহিঃপ্রকাশ ঘটানো সুন্দর মনের কাজ। মূল্যবান উপহার দিয়ে নয় বরং একটু সময় দিন আপনার সম্পর্কটিকে, দেখুন কত আকর্ষণীয় হয়ে উঠেছে এই নতুন জীবন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top