সকল মেনু

কৃষি ভবনের আগুন এখন নিয়ন্ত্রণে

 নিজস্ব প্রতিবেদক, ঢাকা, ১০ মার্চ :  রাজধানীর মতিঝিলে কৃষি ভবনের (১৯ দিলকুশা) ১২ তলায় লাগা আগুন নিয়ন্ত্রণে এসেছে। রাত ৯টা ৫০ মিনিটে ঘটনাস্থল থেকে আমাদের প্রতিবেদক জানিয়েছেন, ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে। তবে এখনো তা নেভানো সম্ভব হয়নি।

রাত ১০টার দিকে ফায়ার সার্ভিসের জ্যেষ্ঠ স্টেশন কর্মকর্তা খন্দকার আবদুল জলিল সাংবাদিকদের জানান, ‘ক্রেন অকেজো হয়ে পড়ায় সিঁড়ি দিয়ে ৩০ জন দমকল কর্মী ওই ফ্লোরে প্রবেশ করেন। তাদের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে। কিন্তু আগুন এখনও নেভেনি। প্রচণ্ড ধোয়ার কারণে কাজ করতে অসুবিধা হচ্ছে।’

তবে এ অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনা ঘটেনি বলেও জানান ফায়ার সার্ভিসের জ্যেষ্ঠ স্টেশন কর্মকর্তা।

সোমবার রাত সাড়ে ৮টার দিকে এই অগ্নিকাণ্ড ঘটে। কীভাবে আগুনের সূত্রপাত হয়েছে তা এখনো জানা যায়নি।

ফায়ার সার্ভিসের ১১ ইউনিট আগুন নেভানোর চেষ্টা করছে। ফায়ার সার্ভিসের পানি ফুরিয়ে যাওয়ায় রাত সাড়ে ৯টার দিকে ঢাকা ওয়াসা ৫ গাড়ি পানি সরবরাহ করে।

ঘটনাস্থল থেকে আমাদের প্রতিবেদক নাসির আরো জানিয়েছেন, ‘বহুতল ভবনে ওঠার জন্য ব্যবহৃত ফায়ার সার্ভিসের আনা প্রথম ক্রেনটি বিকল হয়ে পড়ায় আরেকটি ক্রেন আনা হয়। কিন্তু সেটিও অকেজো হয়ে পড়ে। ফলে দ্রুত ওই ফ্লোরে পৌঁছাতে পারেননি ফায়ার সার্ভিস কর্মীরা।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top