সকল মেনু

আওয়ামীলীগ অফিসে ছাত্রদল ক্যাডারদের হমলা-ভাংচুর

 বিশেষ প্রতিনিধি,হটনিউজ২৪বিডি.কম,কুমিল্লা:  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে জেলার চৌদ্দগ্রাম উপজেলায় ছাত্রদল ক্যাডাররা হামলা চালিয়ে আওয়ামীলীগ অফিস ভাংচুর ও আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর পোষ্টার ছিঁড়ে ফেলার ঘটনা ঘটেছে। গতকাল রোববার সন্ধ্যায় মিয়াবাজারে এঘটনা ঘটে।

  স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলা নির্বাচনে বিএনপি তথা ১৯ দলীয় প্রার্থী কামরুল হুদার সমর্থীত নেতাকর্মীরা উপজেলার কাশিনগর বাজারে প্রায় অর্ধশতাদিক গাড়ি নিয়ে ব্যাপক শোডাউনে যায় এসময় একইস্থানে আওয়ামীলীগের নেতাকর্মীরা তাদের প্রার্থীর প্রচারণা করতে গেলে তাদের উভয় পক্ষের মাঝে  ধাওয়া পাল্টা ধাওয়া হয়।

পরবর্তীতে কাশিনগর থেকে কামরুল হুদার নেতাকর্মীও ছাত্রদলের ক্যাডাররা মিয়াবাজার এসে আওয়ামীলীগ দলীয় প্রার্থীর সকল পোষ্টার ছিঁড়ে ফেলে এবং উজিরপুর ইউনিয়ন আওয়ামীলীগ অফিসে প্রবেশ করে আওয়ামীলীগ নেতাকর্মী ও সমর্থকদের অস্ত্রের মুখে জিম্মী করে আওয়ামীলীগ অফিস ভাংচুর করে।

এসময় সসস্ত্র সন্ত্রাসীরা অস্ত্র ও হকিষ্টিক দিয়ে আওয়ামীলীগ অফিসের টিন কুপিয়ে ব্যাপক ভাংচুর করে। এসময় স্থানীয় ব্যবসায়ীদের মাধ্যে আতংঙ্ক ছড়িয়ে পড়লে ব্যবসায়ীরা এবং স্থানীয় লোকজন এদিক সেদিক ছুটাছুটি করতে থাকে। এনিয়ে একায় আতংঙ্ক বিরাজ করছে। পরবর্তীতে আওয়ামীলীগ সমর্থীতরা বাজারে অবস্থান নিলে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top