সকল মেনু

মৌলভীবাজারের কুলাউড়ায় পিকনিকের বাস খাঁদে, আহত ২০

মৌলভীবাজার প্রতিনিধি: জেলার কুলাউড়া উপজেলার  পুষাইনগর কুলাউড়া -জুড়ী মেইন সড়কে একটি বাস নিয়ন্ত্রন হারিয়ে অন্তত বিশ জন আহত হয়েছেন। শুক্রবার সকাল ১১টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। বাস নং টাঙ্গাইল-ব- ০২০০২৪।
আহতরা হলেন, তালহা (২৭),সন্ধীপ (২৫),রহুল আমীন (২৪),দিলদার হোসেন (২৮), নুরুল ইসলাম (২৭), ইকরাম মিয়া (৩১),জাকির হোসেন (৩২),ডালিম মিয়া (৩৫), হালিম মিয়া (৩৪), শাহিন মিয়া (৩৪), রহিম মিয়া (২৮), ইমরুল (২৪), রিটন (২৫), শিউলি বেগম (২৫) রুবেল হোসেন (২৮)। ঘটনাস্থল থেকে কুলাউড়া থানার উপ পরিদর্শক (এসআই) ওয়াসীম আল বারী জানান, বাসটি উদ্বার কাজ শুরু হয়েছে। আহতদের কুলাউড়া সদর হাসপাতাল ও মৌলভীবাজার সদরে ভর্তি করা হয়েছে। জানা যায়, ঢাকার গাজিপুরের ডিভাইন টেক্সটাইল গ্রুপের স্টাফরা মৌলভীবাজারের বড়লেখার মাধবকুন্ড পিকনিকে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।এ ব্যাপারে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসানুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পাওয়ার পরেই ঘটনাস্থলে পুলিশ গিয়ে আহতদেরকে কুলাউড়া সদর হাসপাতাল প্রাথমিক চিকিৎসার জন্য জরুরী বিভাগে পৌছে দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top