সকল মেনু

বিএনপির মরা গাঙে জোয়ার আসবে না : ওবায়দুল

ঢাকা, ৬ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : খালেদা জিয়ার হুঙ্কার আষাঢ়ের তর্জন-গর্জনের মতো। উনার ডাকে বিএনপির মরা গাঙে আন্দোলনের জোয়ার আসবে না বলে মন্তব্য করেছেন যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, এককভাবে বিএনপির আন্দোলনের কোনো সফলতা নেই। আন্দোলনে বিএনপির ভাঙা হাট আর জমবে না । আওয়ামী লীগের অংশীদার হিসেবে ১৯৯০ সালের স্বৈরাচার বিরোধী আন্দোলনে বিএনপি সফলতা পেয়েছিল।

বৃহস্পতিবার বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় তিনি এ সব কথা বলেন।

তিনি বলেন, আমার সন্দেহ হয়; সাতটি সিটি করপোরেশনে জয়ের পরও যারা আন্দোলন করতে পারেনি, উপজেলা চেয়ারম্যানদের নিয়ে আন্দোলন করতে পারবে কিনা!

বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ভাষণ উপলক্ষে আওয়ামী লীগ আয়োজিত সোহরাওয়ার্দী উদ্যানে জনসভার প্রস্তুতির জন্য এই বর্ধিত সভার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজ। বৈঠকে ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়াসহ মহানগর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top