সকল মেনু

বাংলাদেশের তিন উইকেটের পতন

ঢাকা, ৬ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : ব্যাটহাতে বাংলাদেশের সংগ্রহ ২২ওভার  শেষে তিন উইকেট হারিয়ে ৮৭ রান। ওপেনিং জুটির শামসুর রহমান শুভ ব্যক্তিগত ৩৯ রানে আউট হন। এরপর এক রান করে সাজঘরে ফিরে মুমিনুল হক সৌরভ। মুশফিকুর রহিম ব্যক্তিগত তিন রানে আউট হন।  এখন পর্যন্ত আরেক ওপেনার এনামুল ব্যক্তিগত ৪৩ রানে টিকে আছেন। তার সাথে আছেন সাকিব।

এর আগে ১২তম এশিয়া কাপের দশম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে অধিনায়ক মুশফিকুর রহিম। দু’দলই আজ জয়ের জন্য মরিয়া। বাংলাদেশ তাদের শেষ ম্যাচে জিতে কিছুটা হলেও স্বস্তিতে ফিরতে চায়। না হয় এশিয়া কাপে খালি হাতেই ফিরতে হবে ঘরের ছেলেদেরকে। অন্যদিকে নিজেদের জয়ের ধারাবাহিকতা ধরে রাখতে চান প্রতিপক্ষ শ্রীলঙ্কা।
বাংলাদেশ ক্রিকেট দল : শামসুর রহমান শুভ, এনামুল হক বিজয়, মুমিনুল হক সৌরভ, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, নাসির হোসেন, মাহমুদুল্লাহ রিয়াদ, জিয়াউর রহমান, আরাফাত সানি রুবেল হোসেন ও আল-আমিন।

শ্রীলঙ্কা ক্রিকেট দল : কুশাল জ্যানিথ প্যারোর, লাহিরু থিরিমান্নে, কুমার সাঙ্গাকারা, মাহেলা জয়াবর্ধনে, অ্যাঞ্জোলো ম্যাথিউস, ডি সিলভা, প্রিয়াঞ্জন, থিরেসার প্যারেরা, সচিত্র সেনানায়েকে, সুরঙ্গা লাকমাল ও অজন্তা মেন্ডিস।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top