বিনোদন

শাকিবকে মুখোমুখি হবার আহবান জানালেন অনন্ত

বিনোদন প্রতিবেদক, ৬ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) :  ঢাকাই চলচ্চিত্রের দুই সুপার স্টার শাকিব খান ও অনন্ত জলিল। ক্যারিয়ারের শুরুর দিকে অভিনয় ও প্রযোজনায় থাকলেও পরে নির্মাতা হিসেবেও আত্মপ্রকাশ করেন অনন্ত। এক্ষেত্রে অবশ্য অনন্ত সফলও হয়েছেন।

অন্যদিকে শাকিব খান অভিনয় দিয়ে শুরু করে সেখানেই আবদ্ধ থেকে গেছেন। তবে সম্প্রতি অভিনয়ের পাশাপাশি ‘হিরো দ্য সুপারস্টার’ ছবির মধ্য দিয়ে প্রযোজনার খাতায়ও নাম লেখান তিনি।

দর্শকরা এতদিন এই দুই তারকার অভিনীত ছবি দেখেছেন। কিন্তু তাদের প্রযোজিত ছবি একসাথে দেখেননি। দর্শক একসাথে শাকিব-অনন্তর যুদ্ধ দেখার স্বাদ থেকে এখনও বঞ্চিত। তবে এবার বোধ হয় সে স্বাদ দর্শক গ্রহণ করতে চলেছেন। এমনই আভাস পাওয়া গেছে অনন্তর কাছ থেকে।

অনন্তর ইচ্ছে ছিল শাকিব তার ছবি নিয়ে মুখোমুখি হবেন। শাকিব প্রযোজনায় আসাতে অনন্ত তার প্রতি আহ্বান জানিয়েছেন, এবার যাতে তার ছবির পাশাপাশি শাকিবও নিজের প্রযোজিত ছবি মুক্তি দেন। তাতে বোঝা যাবে জনপ্রিয়তার পাল্লা কার দিকে বেশি ভারি।

অনন্ত এরই মধ্যে তার ‘মোস্টওয়েলকাম-২’ ছবির শুটিং শেষ করেছেন। শাকিবও তার প্রযোজিত ছবি ‘হিরো দ্য সুপারস্টার’-এর শুটিং শুরু করেছেন। অনন্ত তার ছবিটি আসছে ঈদে মুক্তি দেবেন বলে জানিয়েছেন।

শাকিব যদি অনন্তর ডাকে সাড়া দেন তাহলে তার ছবিটিও ঈদের আগেই মুক্তির জন্য প্রস্তুত করতে হবে। শাকিব কী পারবেন অনন্তর চ্যালেঞ্জ গ্রহণ করতে? এমনই প্রশ্ন এখন জেগেছে এখন চলচ্চিত্র বোদ্ধাদের মনে।