সকল মেনু

মেদ ঝরিয়ে জিরো ফিগারে হাজির হতে যাচ্ছেন ঐশ্বরিয়া

বিনোদন প্রতিবেদক, ৬ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : দীর্ঘ বিরতির পর আবার বলিউডের পর্দা কাঁপাতে হাজির হচ্ছেন সাবেক বিশ্ব সুন্দরী এবং বচ্চন পরিবারের বউ ঐশ্বরিয়া রাই বচ্চন। তবে পুরোপুরি নতুন আবতারে সবার সামনে আসবেন এই অভিনেত্রী। মা হওয়ার কারণে মুটিয়ে যাওয়া এই সুন্দরী নায়িকা মেদ ঝরিয়ে জিরো ফিগারে উপস্থাপন করতে যাচ্ছেন নিজেকে।

পরিচালক প্রহলাদ কাক্কার ইতিমধ্যে তার আগমনী বার্তা প্রচার করছেন। বচ্চন পরিবারের বউ নাকি আগামী ছবির স্ক্রিপ্ট পর্যন্ত জানেন না। তবে এ ব্যাপারে ঐশ্বরিয়ার স্বামী ‘ধুম’খ্যাত নায়ক অভিষেকের সঙ্গে আগেই পরিকল্পনা করে রেখেছেন প্রহলাদ।

তাছাড়া তিনি ঐশ্বরিয়ার ‘হ্যাঁ’ শোনার জন্য অত্যন্ত আশাবাদী। তাঁর নিজের সিনেমার মাধ্যমেই এই সুন্দরীর পুনরাগমন ঘটবে বলে জানান তিনি।

প্রহলাদ বলেন, আমার ছবির মাধ্যমে ঐশ্বরিয়ার আগমন ঘটুক বা নাই ঘটুক, সেটা কোনো ব্যাপর নয়। ফিরে আসাটাই গুরুত্বপূর্ণ বিষয়। তবে এ জন্য কিছুটা মেদ ঝরাতে হবে। কারণ ২১ বছর বয়সীর চরিত্রে অভিনয় করতে হবে তাঁকে। আর এ ছবিতে ঐশ্বরিয়া নাকি যমজ শিশুর গর্ভবতী মায়ের চরিত্রে অভিনয় করবেন। তবে ঘরে এতো ছোট বাচ্চা রেখে সিনেমার শুটিংয়ে বাইরে থাকাটা যে দুঃস্বপ্নের মতো সাবেক এই বিশ্ব সুন্দরীর কাছে, তা বোঝেন কাক্কার।

যতো সমস্যাই থাক, প্রহলাদ জানান, আগামী সপ্তাহেই ঐশ্বরিয়ার কাছে স্ক্রিপ্ট তুলে দেবো। আমি নিশ্চিত, তিনি অবশ্যই এ ছবি করতে রাজি হয়ে যাবেন। কারণ এটি দারুণ একটি স্ক্রিপ্ট।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top