সকল মেনু

আত্মহত্যা করলেন বিখ্যাত টিভি অভিনেত্রী মিলি!

বিনোদন প্রতিবেদক, ৬ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : খুব শান্ত স্বভাবের মেয়ে ফারহানা মিলি কি না শেষ পর্যন্ত প্রেমিকের কাছে প্রতারিত হয়ে আত্মহত্যা করলেন! এখন ভূত হয়ে ঘুরে বেড়াচ্ছেন। এও কি বিশ্বাস করা যায়! না, আসলে এটা বাস্তবের কোনো ঘটনা নয়, নাটকের ঘটনা। জান্নাতিন নাঈম দীপের ‘মামলেট’ নাটকে দেখা যাবে এই ঘটনা।

নাটকের কাহিনীতে দেখা যাবে, আশিক কর্পোরেট কোম্পানিতে চাকরি করে। প্রেম করে বিয়ে করেছে রূপাকে। হঠাৎ তাদের মধ্যে ঝগড়া হয়। রূপা আশিককে তার শূন্যতা বোঝানোর জন্য বাবার বাড়ি চলে যায়। এদিকে আশিক রূপাকে খুব মিস করে। খাবার টেবিলে বসে আবেগঘনভাবে বলে ‘রোজ রোজ ডিম ভাজা খাওয়া যায়!’ বলার সঙ্গে সঙ্গে ‘রোজ’ নামের সুন্দরী এক ভূত চলে আসে। রোজ ভেবেছিল, তাকেই ডাকা হয়েছে। শুরু হয় একের পর এক মজার ঘটনা। এরপর কি হবে? রূপা বিষয়টিকে কীভাবে নেবে? আশিক কীভাবে সব সামলাবে? এর সব উত্তর পাওয়া যাবে ‘মামলেট’ নাটকে।

ঘাসফড়িং প্রোডাকশন হাউসের ব্যানারে নির্মিত নাটকটি রচনা করেছেন তামজীদ রহমান। এই নাটকের শুটিং হয় ১৮ ও ১৯ ফেব্রুয়ারি।

নাটকে ফারহানা মিলি ছাড়াও অভিনয় করেছেন ইন্তেখাব দিনার, সুষমা সরকার, সুদীপ ব্যানার্জী প্রমুখ। যে কোনো একটি বেসরকারি চ্যানেলে নাটকটি প্রচার করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top