সকল মেনু

বিজ্ঞানে বার বার ফেল করতেন এমি অ্যাডামস!

বিনোদন প্রতিবেদক, ৬ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : হলিউড জগতে একেকজন জনপ্রিয় তারকা এবং সফল বটেও। তাদের আপাদমস্তক অনুসরণ করে খুঁজলে এমনও অনেক ভক্ত পাওয়া যাবে। কিন্তু কখনকি ভেবে দেখেছেন আপনি যাকে অনুসরণ করছে সে আদৌ পড়াশোনাতে মাহির ছিলেন কিনা? শুনলে অবাক হবেন আপানার পছন্দের তারকা এমি অ্যাডামসের শৈশবের কথা।

স্কুলজীবনে প্রায়ই ফেল করতেন গোল্ডেন গ্লোব বিজয়ী হলিউড অভিনেত্রী এমি অ্যাডামস। বিশেষ করে বিজ্ঞানে বার বার ফেল করার কারণে ইচ্ছা থাকা সত্ত্বেও চিকিৎসক হতে পারেননি তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন অ্যাডামস।

ব্যাং শোবিজের খবরে জানা গেছে, অ্যাডামস পড়াশোনায় খুব একটা ভালো ছিলেন না। তাই তাকে প্রায়ই শিক্ষকদের বকুনি খেতে হতো। মূলত এ কারণেই তিনি পড়াশোনা ছেড়ে অভিনয়কে বেছে নেন।

এ সম্পর্কে ৩৯ বছর বয়সী এই অভিনেত্রী বলেন, ‘শৈশবে আমি সব সময় ডাক্তার হতে চাইতাম। তবে সাহিত্য কিংবা অঙ্কে ভালো করলেও রসায়নে একেবারেই কাঁচা ছিলাম। তাই আমার ডাক্তার হওয়ার স্বপ্নটা অধরাই থেকে যায়। কিন্তু একজন অভিনেত্রী হিসেবেও আমি নিজেকে নিয়ে গর্বিত।’

সূত্রটি আরো জানিয়েছে, অভিনয়ের পাশাপাশি অ্যাডামস ব্যক্তিজীবনে ভালোভাবেই একজন মায়ের ভূমিকা পালন করছেন। বাগদত্তা ড্যারেন লে গালোর সঙ্গে থাকছেন তিনি।

তাদের ঘরে তিন বছরের একটি মেয়েও রয়েছে। তার নাম আভিয়ানা। নিজে চিকিৎসক হতে না পারলেও মেয়েকে চিকিৎসক বানানোর স্বপ্ন দেখছেন তিনি। সংসার এবং ক্যারিয়ারের মধ্যে সামঞ্জস্য বজায় রাখতে অ্যাডামস মেরিল স্ট্রিপকে নিজের অনুপ্রেরণা বলে মনে করেন। এ বছর ‘আমেরিকান হাসল’ ছবির জন্য অ্যাডামস সেরা অভিনেত্রী হিসেবে গোল্ডেন গ্লোব পুরস্কার পেয়েছেন। এই ছবিটির জন্য বাফটার পাশাপাশি অস্কারেও মনোনয়ন পেয়েছিলেন তিনি। বর্তমানে অ্যাডামস ‘লুলাবাই’ এবং ‘বিগ আইজ’ ছবির শুটিং করছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top