সকল মেনু

বৃহস্পতিবার বাংলাদেশের মুখোমুখি শ্রীলঙ্কা

ঢাকা, ৫ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : এশিয়া কাপে বৃহস্পতিবার বাংলাদেশের মুখোমুখি হচ্ছে শ্রীলঙ্কা। দ্বাদশতম এশিয়াকাপে তিন খেলায় জিতে পয়েন্ট তালিকায় শীর্ষে রয়েছে শ্রীলঙ্কা। সাথে রয়েছে পাকিস্তানও। পাকিস্তান ও শ্রীলঙ্কা আগামী ৮ মার্চ ফাইনালে মুখোমুখি হবে।

বাংলাদেশের সাথে বৃহস্পতিবারের শ্রীলঙ্কার ম্যাচ শুধুমাত্র নিয়ম রক্ষার ম্যাচ। আর বাংলাদেশের জন্য মান বাঁচানোর ম্যাচ। এবারের এশিয়া কাপে বাংলাদেশ তিন খেলায় জয় পায়নি একটিতেও। তাই স্বাগতিক বাংলাদেশের জন্য নিজের মাঠে সম্মান রক্ষা করাই চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে।

লঙ্কানদের কাছে ম্যাচে হার জয় নিয়ে কোন চাপ থাকবে না। শুধু পাকিস্তানের বিপক্ষে ফাইনালের জন্য ব্যাটিং বোলিং ঝালিয়ে নেয়ার জন্যই মাঠে নামবে তারা।

বাংলাদেশ গত আসরে ফাইনাল খেলা দলটি এবার একটি ম্যাচও না জিততে পারলে মুশফিকদের পারফরম্যান্স নিয়ে প্রশ্ন উঠতেই পারে। গত দেড় বছর ধারাবহিক ক্রিকেট সাফল্যর পর গত দুই মাস ক্রিকেটে দারুণ ব্যর্থতার পর মঙ্গলবার মিরপুরে স্বরুপে ফেরে অবশ্য টাইগরারা।

পাকিস্তানের কাছে তিন উইকেটে হারলেও বাংলাদেশের ২৯ বছরের ক্রিকেট ইতিহাসে নতুন ইতিহাস সৃষ্টি করতে সক্ষম হয়েছে টাইগাররা। একদিনে ক্রিকেটে বিশ্বসেরা পাকিস্তানের বিপক্ষে মাত্র ৩ উইকেটে ৩২৬ রান করে নতুন ইতিহাস করে মুশফিকুর রহিমের দল। স্বাগতিক বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার এশিয়া কাপের শেষ ম্যাচটি শুরু হবে দুপুর ২টায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top