খেলা

ফেব্রিগাস : ট্রেবল জিততে পারে বার্সেলোনা

স্পোর্টস ডেস্ক , ৫ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : লিগ টেবিলে বার্সেলোনার অবস্থান এখন দুই নম্বরে। ম্যানসিটির সাথে চ্যাম্পিয়ন্স লিগ ম্যাচেও প্রথম লেগে ২-০ গোলে এগিয়ে আছে তারা। কোপা দেল রের ফাইনালেও উঠে গেছে কাতালানরা। তাই আত্মবিশ্বাসী সেস ফেব্রিগাস মনে করছেন বার্সার পক্ষে ট্রেবল জয়ও সম্ভব।

ইনজুরি থেকে ফিরে আবার গোলের দেখা পেতে শুরু করেছে মেসি। আর্জেন্টাইন কোচ টাটা মারটিনোর তত্ত্বাবধানে মেসির সাথে ছন্দে ফিরেছে বার্সেলোনাও। বার্সা টিভিকে দেয়া এক সাক্ষাৎকারে ফেব্রিগাস বলেন, “আমাদের এখনও উন্নতি করার অনেক সুযোগ আছে। তবে আমরা যদি আমাদের সামনের ১৯টি লিগ ম্যাচ জিতি তবে আমরা লা লিগাও জিততে পারি। এই ১৯ টি ম্যাচকেই আমাদের ফাইনাল বলে মনে করতে হবে’’।

এই মৌসুমে এরই মধ্যে ১৩ গোলের সাথে ১৪ অ্যাসিস্ট করে ফেলেছেন প্রাত্তন এই আর্সেনাল ক্যাপ্টেন। নিজের ফর্ম নিয়ে তিনি বলেন, “এখন আমি শারীরিক এবং মানসিকভাবে এখন সতেজ বোধ করছি।আর টাটাকে(কোচ) ধন্যবাদ জানাই আমার উপর বিশ্বাস রাখার জন্য। আর আমি নিশ্চিত আমাদের পুরো বার্সা দলই আরো উন্নতি করবে”।

ট্রেবল জিততে হলে কোপা দেল রের ফাইনালে বার্সাকে হারাতে হবে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদকে। লিগেও রয়েছে দুই মাদ্রিদ ক্লাব অ্যাটলেটিকো- রিয়ালের সাথে টেক্কা দেয়ার চাপ। আর চ্যাম্পিয়ন্স লিগে দুর্দান্ত ফর্মে থাকা বায়ার্ন- পিএসজিদেরকেও হারাতে হবে। দেখা যাক ফেব্রিগাস তার এই আত্মবিশ্বাসের প্রতিদান দিতে পারে কিনা।