সকল মেনু

রাজধানীর লালবাগে ডাকাত সন্দেহে ৫ তরুণকে গণপিটুনি

ঢাকা, ৫ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : রাজধানীর পুরান ঢাকার লালবাগে ডাকাত সন্দেহে আওয়ামী লীগ ও সিবিএ নেতার ছেলেসহ ৫ তরুণকে গণপিটুনি দিয়েছে এলাকাবাসী। মঙ্গলবার মধ্য রাতে লালবাগের কাশ্মিরি লেন ছোটভাটা মসজিদ এলাকায় এ ঘটনাটি ঘটে।

জানা যায়, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন তার ছেলে শিফান মোটরসাইকেল নিয়ে রাতে ঘুরতে বের হন। অন্যদিকে জাতীয় শ্রমিক লীগের অর্থবিষয়ক সম্পাদক ও সিবিএ নেতা সুলতান আহমেদের ছেলে তার বন্ধুদের নিয়েও বাবার সরকারি পাজেরো গাড়িতে বের হন। লালবাগের কাশ্মিরি লেন ছোটভাটা মসজিদ এলাকায় শিফান মোটরসাইকেল নিয়ে এলে শোয়েব তার প্রাইভেটকার দিয়ে তাকে চাপা দেওয়ার চেষ্টা করেন।

ধারণা করা হচ্ছে, তাদের মধ্যে পূর্ব থেকেই কোনো শত্রুতা ছিল। পরে পালানোর সময় নাহার ভিলার গ্যাসের লাইনের ওপর গাড়িটি ওঠে যায়। স্থানীয় কয়েকজন ঘটনাটি দেখে ডাকাত ডাকাত বলে চিৎকার করলে আশপাশে বাড়ি থেকে লোকজন এসে তাদের হাতেনাতে ধরে গণপিটুনি দেয়।

এতে আহত হন- সাজিদ আহমেদ (২০), শোয়েব হোসেন (২১), শাওন (২২), শাহরিয়ার রহমান (২১) এবং নীরব (২৩)। পরে তাদের উদ্ধার করে লালবাগ থানায় নিয়ে যাওয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top