সকল মেনু

সুব্রত রায়ের আটকাদেশের সময়সীমা বৃদ্ধি, পরবর্তী শুনানি ১১ মার্চ

আন্তর্জাতিক ডেস্ক, ৫ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : ভারতে সাহারা গ্রুপের প্রধান সুব্রত রায়ের আটকাদেশের সময়সীমা বৃদ্ধি করে তাকে তিহার জেলে পাঠিয়েছে দেশটির সুপ্রিম কোর্ট। আদালত পরবর্তী শুনানির তারিখ ঘোষণা করেছে আগামি ১১ মার্চ। খবর- এনডিটিভি

এদিকে মঙ্গলবার শুনানি শেষে বিনিয়োগকারীদের অর্থ ফেরত দেয়ার একটি সুনির্দিষ্ট পরিকল্পনা নিরূপণের জন্য সাহারাকে বলেছে আদালত।

প্রতিবেদনে বলা হয়, বিনিয়োগকারীদের ২৪ হাজার কোটি রুপি ফেরত দিতে ব্যর্থ হওয়ায় দেশটির সর্বোচ্চ আদালত তার বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেপ্তারি পরোয়ানা জারি করে। নানা নাটকীয় ঘটনার অবতারণা হওয়ার পর ৬৫ বছর বয়সী সুব্রত রায় শুক্রবার লক্ষ্মৌ পুলিশের কাছে আত্মসমর্পণ করেন। এরপর ৪ মার্চ তাকে পুলিশি প্রহরায় আদালতে হাজির করা হয়।

প্রসঙ্গত, ভারতের সুপ্রিম কোর্টে ঢোকার সময় সাহারা প্রধান সুব্রত রায়ের মুখে কালি ছুঁড়ে মারেন এক বিক্ষুদ্ধ আইনজীবী। কালি ছুঁড়ে মারা ওই আইনজীবীর নাম মনোজ শর্মা। ঘটনার পরপরই তাকে গ্রেফতার করা হয় বলে জানা যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top