সকল মেনু

গার্লফ্রেন্ডকে স্বয়ংক্রিয়ভাবে প্রেমের বার্তা পাঠাবে অ্যাপ

বিজ্ঞান ও প্রযুক্তি প্রতিবেদক, ৫ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : ব্যস্ততার জন্য প্রেমিকাকে সময়মতো রোমান্টিক মেসেজ দিতে না পারলে এ কাজের দায়িত্ব দিয়ে দিতে পারেন একটি অ্যাপকে। ব্যবহারকারীদের রোমান্টিক সম্পর্ক চালিয়ে নেওয়ার এ দায়িত্ব ‘আউটসোসিং’ করবে ব্রোঅ্যাপ (BroApp) নামে অ্যাপটি। এক প্রতিবেদনে বিষয়টি জানিয়েছে টেলিগ্রাফ।

সূত্র জানিয়েছে, অ্যাপটি ব্যবহারকারীর গার্লফ্রেন্ডকে ‘মিষ্টি’ রোমান্টিক মেসেজ পাঠাবে। রবিবার অ্যাপটি বাজারে ছাড়া হয়।

ব্রোঅ্যাপের নির্মাতারা জানিয়েছেন, এর মাধ্যমে ছেলেরা তাদের সম্পর্ক আউটসোর্স করতে পারবেন। এতে আপনি আপনার প্রেমিকাকে কোনো ধরনের টেক্সট মেসেজ কখন পাঠাতে চান, তা নির্ধারণ করে দিলেই হবে।

অস্ট্রেলিয়ান ডেভেলপার, ফ্যাক্টোরিয়াল প্রডাক্টস লি. এক ঘোষণায় জানিয়েছে, ‘ব্রোঅ্যাপ ভাইদের বাইরে থাকতে সাহায্য করার টুল।’

তারা আরো জানিয়েছে, ‘আমরা জানি মানুষ ব্যস্ত থাকে এবং অনেক সময় সঙ্গীদের যথেষ্ট পরিমাণ ভালোবাসা জানাতে পারে না। আপনি যদি ম্যানুয়ালি মেসেজ লিখে আপনার সঙ্গীর কাছে পাঠাতে ভুলে যান, তার পরও যেন আপনার ভালোবাসা বিনিময় হয় সে জন্যই আমরা ব্রোঅ্যাপ উদ্ভাবন করেছি।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top