সকল মেনু

অস্কার বিড়ম্বনা লরেন্সকে হাঁটা শেখালেন কেট

বিনোদন প্রতিবেদক, ৫ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : হলিউডের সবচেয়ে বড় এবং সম্মানসূচক পুরষ্কার পেলে কারই বা মাথা ঠিক থাকে। কেউ এতটাই আবেগাপ্লুত হয়ে পড়েন যে বাকরুদ্ধ হয়ে যাওয়ার মতো অবস্থা। কিন্তু সবার থেকে ব্যতিক্রম জেনিফার লরেন্স। প্রতিবার অস্কার অনুষ্ঠিত হবে আর লরেন্স পড়ে যাবেন না তাতো হতেই পারে না। আর তাই অস্কারজয়ী হলিউড অভিনেত্রী জেনিফার লরেন্সকে হাঁটা শেখালেন সদ্য অস্কারজয়ী মার্কিন অভিনেত্রী কেট বস্ন্যানচেট। তিনি লরেন্সকে লম্বা গাউন পরে সাবলীল ভঙ্গিতে হাঁটার কৌশল শিখিয়ে দেন।

ডেইলি মেইলের খবরে জানা গেছে, যে কোনো পুরস্কার বিতরণী অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ অভিনেত্রীদের লং গাউন পোশাক। তাই এসব অনুষ্ঠানে অভিনেত্রীরা নাম করা ডিজাইনারদের নকশাকৃত গাউন পরে অনুষ্ঠানস্থলে হাজির হন।

কিন্তু পায়ের গোড়ালি পর্যন্ত লম্বা এসব পোশাক নিয়ে অনেকেই বিড়ম্বনার শিকার হন। সুলম্বিত পোশাক পরে হাঁটতে গিয়ে হোঁচট খেয়ে পড়েননি, এমন অভিনেত্রীর দেখা মেলা ভার। তবে হোঁচট খাওয়ার তালিকায় লরেন্সের নাম সবচেয়ে ওপরে রয়েছে। গত সোমবার অস্কার অনুষ্ঠানের লাল গালিচায় হাঁটতে গিয়ে আবারো তিনি হোঁচট খেয়েছিলেন। ওই সময় তার প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেন সদ্য অস্কারজয়ী তারকা কেট। এরপর তিনি কিছুক্ষণ লরেন্সকে গাউন পরে হাঁটার কৌশলগুলো শিখিয়ে দেন।

এ সম্পর্কে একজন প্রত্যক্ষদর্শী জানান, কেট মডেলিংয়েও বেশ দক্ষ। তাই তার আগে থেকেই গাউন পরে হাঁটার অভ্যাস আছে। সাবলীলভাবে হাঁটার কৌশলগুলোও তার আয়ত্তে। সেগুলোই লরেন্সকে শিখিয়ে দিয়েছেন তিনি। সূত্রটি আরো জানিয়েছে, এর আগে ২০১৩ সালের অস্কার অনুষ্ঠানেও লরেন্স একই বিড়ম্বনায় পড়েছিলেন। ক্যারিয়ারের প্রথম অস্কারটি হাতে নিতে গিয়ে মঞ্চে ওঠার সময় হোঁচট খেয়ে পড়ে যান তিনি। এ বছর অস্কার আসরে সেরা পার্শ্ব অভিনেত্রীর জন্য মনোনীত হলেও কৃষ্ণাঙ্গি লুপিটা নিওঙ্গের কাছে হেরে গেছেন তিনি।

এদিকে, সবাইকে চমকে দিয়ে সেরা অভিনেত্রীর পুরস্কারটি ঘরে তুলেছেন কেট। উডি অ্যালেন নির্মিত ‘বস্নু জেসমিন’ ছবিতে অভিনয়ের জন্য এই পুরস্কার অর্জন করেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top